DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভারতের কাছে ড.জাকির নায়েকের বিস্তারিত তথ্য চেয়েছে বাংলাদেশঃ ইনু

zi

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  স্বনামধন্য  ভারতীয় ইসলাম ধর্মপ্রচারক ড. জাকির নায়েক সম্পর্কে ভারতের কাছে বিস্তারিত তথ্য চেয়েছে বাংলাদেশ। ভারতও বাংলাদেশের হাতে সব তথ্য তুলে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

ভারত সফররত বাংলাদেশের তথ্য মন্ত্রী ও সাবেক জঙ্গী কমান্ডার(জাসদের গনবাহিনী) হাসানুল হক ইনু সংবাদ মাধ্যমকে এই কথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, বাংলাদেশের ওলামায়েকেরামরা জাকির নায়েকের বিভিন্ন ভাষণ ও ধর্মকথার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন। জাকির নায়েক সম্পর্কে বাংলাদেশের অবস্থান খুব স্পষ্ট জানিয়ে ইনু বলেছেন, বাংলাদেশে জাকির নায়েকের পীস টিভির সম্প্রচার বন্ধ করে দেয়া হয়েছে। গত ১লা জুলাই ঢাকার গুলশানে হামলার কয়েকজন হামলাকারী জাকির নায়েকের ভাষণ দ্বারা উদ্বুদ্ধ হয়েছেন বলে খবর প্রচার হওয়ার পরই জাকির নায়েকের বিভিন্ন সময় দেয়া ভাষণ নিয়ে তদন্ত শুরু করে ভারতের বিভিন্ন সংস্থা।

মহারাষ্ট্র সরকার সুনির্দিষ্টভাবে তদন্ত শুরু করেছে। ভারতের স্বরাষ্ট্রমন্ত্রকও নায়েকের এনজিওর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।

তবে ইনু সাংবাদিকদের জানিয়েছেন, গুলশানে এবং পরবর্তী সময়ে কিশোরগঞ্জের শোলাকিয়া সন্ত্রাসী হামলার পেছনে বিদেশি কোনো সংগঠনের হাত নেই।

বরং স্থানীয় সন্ত্রাসবাদী সংগঠনেরই এই কাজ বলে মন্ত্রী দাবি করেছেন। পুলিশ তদন্ত করে জানতে পেরেছে জাম’আতুল মুজাহিদীনই এই সব সন্ত্রাসী হামলার সঙ্গে যুক্ত। তাদের ইতিমধ্যেই চিহ্নিত করা গেছে।

Share this post

scroll to top
error: Content is protected !!