DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জয়ের ভুয়া মৃত্যুসংবাদ প্রচার করায় বাংলামেইল বন্ধঃ সম্পাদক সহ গ্রেফতার ৩

banglamail copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে,  তথ্য  ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের  মৃত্যু সংক্রান্ত একটি ভুয়া খবর প্রকাশের সূত্র ধরে অনলাইন সংবাদমাধ্যম বাংলামেইল২৪ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাহাদাত উল্যাহ খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার চৌধুরী ও সহ-সম্পাদক প্রান্ত পলাশকে ‘জিজ্ঞাসাবাদের জন্যে নিয়ে গেছে’ র‌্যাব।

র‌্যাব ৩ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সরওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দিনের বেলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

ভারপ্রাপ্ত সম্পাদককে তার উত্তরার বাসা থেকে ডেকে এনে ও নির্বাহী সম্পাদককে বাংলামেইলের কার্যালয় থেকে আটক করে।

রবিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে তাকে কার্যালয় থেকে তুলে নেওয়া হয়। নির্বাহী সম্পাদকের সঙ্গে ওই সহ-সম্পাদককেও আটক করেছে র‌্যাব ৩। প্রতিষ্ঠানটির কার্যালয় কাকরাইলের স্কাউট ভবনের চতুর্থ তলায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বাংলামেইলের কার্যালয়ে র‌্যাব তালা দিয়ে গেছে। সেইসঙ্গে একটি পিসিও নিয়ে গেছে।শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলামেইল পোর্টালটি সম্পুর্ন বন্ধ রয়েছে।

এর আগে রবিবার সন্ধ্যার দিকে র‌্যাবের সদস্যরা বাংলামেইলের অফিসে প্রবেশ করে, তল্লাশি চালানো হয়।

প্রতিষ্ঠানটির সংবাদকর্মী জানান, রবিবার সন্ধ্যায় র‌্যাবের সদস্যরা অফিসে আসেন। ‘সজীব ওয়াজেদ বিমান দুর্ঘটনায় মারা যাওয়ার গুজব’ এমন একটি সংবাদ প্রকাশ করে বাংলামেইল। এর জের ধরেই রবিবারের ঘটনা।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটির মালিক আজিম গ্রুপের কর্ণধার ফজলুল আজিম সাবেক সংসদ সদস্য (হাতিয়া)। ওয়ান এলিভেনের সময় বিএনপি থেকে বহিষ্কৃত হন তিনি।

২০১৩ সালের ২৬ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় অনলাইন সংবাদমাধ্যম বাংলামেইল ২৪ ডটকম – এর।  জাতীয় সংসদের তৎকালীন স্পিকার, বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ সংসদের মিডিয়া সেন্টারে আনুষ্ঠানিকভাবে এটি উদ্বোধন করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!