DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনাকে বোন মানি ও সবসময় তার পাশে থাকবোঃ এরশাদ।

Ershad copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  দেশে সাম্প্রতিক সময়ের জঙ্গি হামলা ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল হবেন প্রত্যয় ব্যক্ত করে এবং শেখ হাসিনাকে ‘বোন বলে’ মানেন জানিয়ে সব সময় আওয়ামী লীগের পাশে থাকার ঘোষণা দেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

নিউ নিউর্কে স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি আয়োজিত এক সভার শুরুতে প্রবাসীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “আমি শেখ হাসিনাকে বোন বলে মানি। এজন্যে সব সময় শেখ হাসিনা ও আওয়ামী লীগের পাশে ছিলাম, এখনও আছি এবং সাংবিধানিক ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সবসময় আওয়ামী লীগের পাশেই থাকব।

“বর্তমান সরকারের মেয়াদ পাঁচ বছর। তিন বছর অতিবাহিত হচ্ছে। অবশিষ্ট সময়ও তারাই দায়িত্ব পালন করবেন। এটিই গণতন্ত্রের রীতি, জাতীয় পার্টি সব সময় গণতন্ত্রের পক্ষে।,” বলেন সামরিক অভ্যুথ্বানের মাধ্যমে রাষ্ট্রক্ষমতায় আসা সাবেক এই লেফটেন্যান্ট জেনারেল।

তিনি বলেন, ‘আমি জানি, আপনারা কিছুটা উদ্বিগ্ন। দেশে এমন কিছু ঘটনা ঘটেছে, যে জন্যে উদ্বিগ্ন হবার কথা। তবে একটি অভয় দিতে পারি- চিন্তার কোনো কারণ নেই, উদ্বেগের প্রয়োজন নেই। জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাস দমনে সক্ষম হবেনই। আমরা তার সঙ্গে আছি, সব সময় পাশেই থাকব।’

জঙ্গি ও সন্ত্রাসে আক্রান্ত বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণে বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের সরকারের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এরশাদ।

Share this post

scroll to top
error: Content is protected !!