DMCA.com Protection Status
ADS

সবাইকে নিয়ে এই ভয়াবহ পরিস্থিতি মোকাবেলার আহবান বিএনপির

Untitled-1 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি আজ শুক্রবার সন্ধ্যায় গুলশানের একটি রেষ্টুরেন্টে সহিংস পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, বিএনপি সবসময় বলে এসেছে-দেশ একটি গভীর সংকটকাল অতিক্রম করছে। সন্ধ্যার ঘটনা সেই গভীর সংকটেরই বহি:প্রকাশ।

এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য দলমত নির্বিশেষে সকলকে নিয়ে উদ্যোগ গ্রহণ করার জন্য সরকারের প্রতি বিএনপি আহবান জানান।

শুক্রবার গভীর রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিবৃতিতে এ সব কথা বলেন ।

রিজভী বলেন, যেসব বিদেশীদের জিম্মি করা হয়েছে তাদেরকে নিরাপদে মুক্ত করার জন্য সরকার সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করবেন বলে বিএনপি আশা রাখে।

পাশাপাশি তিনি, গুলশানের এলাকাবাসী এবং অত্র এলাকার বাসিন্দা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিরাপত্তা জোরদার করার জন্য সরকারের প্রতি বিএনপি আহবান জানান ।

তিনি বলেন, অত্র এলাকায় বসবাসরত বিদেশী কুটনীতিকদের জীবন ও নিরাপত্তা নিশ্চিত করতে সরকার দ্রুত সময়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবে বলবে বিএনপি আশা রাখে।

আইন শৃঙ্খলা বাহিনী সাহস ও দৃঢ় প্রত্যয় সহকারে পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবে বলেও বিএনপি দৃঢ়ভাবে বিশ্বাস করে।

রিজভী বলেন, জিম্মিদের মুক্ত করতে যেসকল পুলিশ সদস্য নিহত হয়েছেন বিএনপি তাদের আত্মার মাগফিরাত কামনা এবং তাদের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতের আশু সুস্থতা কামনা করেন ।

তিনি বলেন, বিএনপি আরো দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, এই সহিংস ঘটনায় জড়িত দুস্কৃতিকারিদের দ্রুত সময়ের মধ্যে আটক করতে আইন প্রয়োগকারী সংস্থা সক্ষম হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!