DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সাবেক জাতীয় অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু প্রধান ক্রিকেট নির্বাচক হলেন

minhajul-abedin-nannu copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক,চট্টগ্রামের কৃতি সন্তান মিনহাজুল আবেদীন নান্নু বাংলাদেশ ক্রিকেটের প্রধান নির্বাচক হিসাবে নিয়োগ পেলেন।

তার প্রতি প্রথম বাংলাদেশ প্রকাশনা পরিবারের অান্তরিক শুভেচ্ছা এবং মোবারকবাদ রইলো।

নান্নু নিজ ক্যারিয়ারে অনেক খ্যাতিই পেয়েছেন, বাংলাদেশের প্রথম বিশ্বকাপ দলে ছিলেন তিনি। তবে প্রথম শ্রেনীর ক্রিকেটে তার সময়ের সেরা ব্যাটসম্যান হয়েও কাঙ্খিত টেস্ট খেলোয়াড় হতে পারেন নি। সেই দু:খ হয়তো এবার অনেকটাই ঘুচে যাবে। এবার মিনহাজুল আবেদিন নান্নু হলেন বিসিবির প্রধান ক্রিকেট নির্বাচক।

ফারুক আহমেদ আর থাকছেন না, এটা ছিল অনুমিত। যদিও আনুষ্ঠানিক কোন সিদ্ধান্ত তিনি জানাননি। তবে বিসিবি আর অপেক্ষায় থাকেনি। বিসিবির প্রধান নির্বাচক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে মিনহাজুল আবেদিন নান্নুকে।

বুধবার এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া হাবিবুল বাশারও ফিরেছেন নির্বাচক প্যানেলে। যদিও কিছুদিন আগে তাকে মহিলা জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছিল।

নির্বাচক প্যানেলে এখন থাকছেন নান্নু, হাবিবুল বাশার সুমন ও সাজ্জাদ আহমেদ শিপন।

তবে প্রশ্ন উঠছে, প্রধান নির্বাচক হিসাবে ছিলেন ফারুক আহমেদ। তিনি এখনও পদত্যাগ পত্র জমা দেননি। তাহলে এর মধ্যেই নতুন প্রধান নির্বাচক দায়িত্ব পান কী করে।

এ প্রশ্নের জবাবে পাপন বলেছেন, ‘গত ডিসেম্বরেই বর্তমান নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হয়ে গেছে। আর তাই নতুন করেই সিদ্ধান্ত নিতে হয়েছে আমাদের’।

Share this post

scroll to top
error: Content is protected !!