DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শফিক রেহমানের গ্রেফতার নিয়ে সাদীর পোস্টঃ ফেসবুকে তোলপাড়

 

saddisr copy

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ   বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিএনপি চেয়ারপার্সনের  বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত জাহিদ এফ সরদার সাদী আজ রবিবার সকাল ১০ টার দিকে তার ফেসবুকে দেয়া স্ট্যাটাসে ‘বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার ও ৫ দিনের রিমান্ডে নেয়া প্রসঙ্গে’ লিখেন।

জানা যায় , প্রকাশের পর থেকেই এই পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। 

তার নিজ ফেইস বুক স্ট্যাটাসে সাদী লিখেছেন, “বেটার সাহস আছে বটে, ইস্কাটনে বসে যুক্তরাষ্টে থাকা আওয়ামীলীগ হত্যা করতে চায়, তাও আবার যেন-তেন মানুষ নয় একদম সাচ্চা আওয়ামীলীগ।“

জাহিদ এফ সরদার সাদী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন : বেটার সাহস বটে, ইস্কাটনে বসে যুক্তরাষ্টে থাকা আওয়ামীলীগ হত্যা করতে চায়, তাও আবার যেন-তেন মানুষ নয় একদম সাচ্চা আওয়ামীলীগ। গ্রেপ্তার হইছে এতে অবাক হওয়ার কি আছে?

খালেদা জিয়া যদি গৃহবন্দী থেকে বাসে আগুন লাগিয়ে মানুষ হত্যা করতে পারে বা হত্যার নির্দেশ দিতে পারে আর তাঁর জন্য তাকে আদালতে গিয়ে ঘন্টার পর ঘন্টা বসে থেকে জামিন নিতে হয়, এই বয়সে এম কে আনোয়ার যদি ঢাকায় বসে কুমিল্লায় বাসে আগুন দিতে পারে আর তার জন্য জেলে যেতে হয়, সেখানে শফিক রেহমান ইস্কাটনে বসে যুক্তরাষ্টে একজন আওয়ামীলীগকে হত্যা চেষ্টা করলে ৫/৭ দিন রিমান্ডতো কিছুইনা।

দেশে আইনের শাসন আছে বলেইতো বাইছা গেল, তা না হইলে হয়তো ইলিয়াস আলী বা চৌধুরী আলমের ভাগ্যবরন করতে হত। বাহাবা-তো দিতেই হয় বাংলাদেশের পুলিশকে। আমেরিকায় ঘটে যাওয়া ঘটনার তদন্ত করে আসামী গ্রেপ্তার করে ফেলল। তনুকে ভাল্লুকে হত্যা করেছে তাও পাওয়া গেল। পাওয়া গেলনা আমার রিজার্ভের টাকাকে নিল তার খবর।

হায়রে দুর্ভাগা মেঘ শুধু তোর বাবা মাকে যারা হত্যা করেছে তাদের পায়না আমাদের পুলিশ। মাহমুদুর রহমান ৮০ এর অধিক মামলায় জামিন পেলেও মুক্তি মেলেনা, মাহফুজ আনাম ৭৬ মামলার আসামী হয়ে কয়েকটায় হাজিরা দিয়েই তা থেকে মুক্ত।

Share this post

scroll to top
error: Content is protected !!