DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার ডিশ অপারেটরকে গায়ে পিস্তল ঠেকিয়ে গুলি,পুলিশের এএসআই শামীম বরখাস্ত

al amin copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  রাজধানীর খিলগাঁওয়ে ডিশ অপারেটর কর্মীকে গায়ে পিস্তল ঠেকিয়ে গুলি করে আহত করায় বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজাকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেন ডিএমপির গণমাধ্যম শাখা উপ কমিশনার মারুফ হোসেন সরদার। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশের লালবাগ বিভাগের যুগ্ম-কমিশনার মফিজউদ্দিন আহমেদের সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, ‘খিলগাঁওয়ের ঘটনায় এএসআই শামীম রেজাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

এদিকে বংশাল থানার ওসি নূরে আলম সিদ্দিক বলেন, ‘এএসআই শামীম রেজা অন ডিউটিতে ছিল। সে তার বিটের ফরম সংগ্রহের কথা বলে কোনো এক ফাঁকে কাউকে কিছু না জানিয়ে তার নিজের বাসায় চলে যায়। এরপরই এই ঘটনা ঘটে।’

এর আগে শুক্রবার সকালে খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় বকেয়া বিল পরিশোধ নিয়ে বাকবিতণ্ডা থেকে আল আমিন (১৮) নামে এক ডিশ অপারেটর কর্মী (কালেক্টর ম্যান) কে বিনা কারনে সকলের সামনেই গায়ে পিস্তল ঠেকিয়ে গুলি  করেন এএসআই শামীম।ভাগ্য ভালো গুলিটি আলো-আমিনের বুকের বাম পাশ দিয়ে বেরিয়ে যায়।

তিনি নন্দীপাড়ার ৫ নম্বর সড়কের ৯ নম্বর অ্যাপার্টমেন্ট ভবনের চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকেন। সকালে ভবনের নিচে ওই ঘটনা ঘটার পর বংশাল থানায় যান তিনি।

Share this post

scroll to top
error: Content is protected !!