DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিডিআর গনহত্যায় শহীদ সেনাঅফিসারদের স্মরনে কানাডা বিএনপির শোক সভা

bdrmeet0 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আজ সন্ধ্যায় মনট্রিয়ল ডাউনটাউনস্থ পিজ্জা সেইন্ট লরেন্ট রেস্তোরায় কানাডা বিএনপি ঐক্যজোটের উদ্যোগে পিলখানা বিডিআর গনহত্যার ৭ম বার্ষিকীতে এর প্রতিবাদে এবং শহীদ সেনাঅফিসারদের স্মরনে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ভাবগম্ভীর পরিবেশে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন কানাডা বিএনপির সিনিয়র নেতা জনাব মারিফুর রহমান মারিফ এবং সভা পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব আবুল বাশার মানিক।

bdrmeet1শোক সভার শুরুতে ঐ নারকীয় হত্যাযজ্ঞে নিহত জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ সেনা অফিসারদের এবং এযাবৎকালে নিহত বিএনপির সকল নেতা-কর্মীদের রূহের মাগফেরাত কামনা করে একমিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে আগত সন্মানিত বক্তারা স্বাধীন বাংলাদেশের বুকে খোদ রাজধানী ঢাকার প্রানকেন্দ্রে এধরনের গনহত্যা তৎকালীন হাসিনা সরকারের মদদ ছাড়া ঘটানো অসম্ভব বলেও মত প্রকাশ করেন।

আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব ধংশে এই আঘাত করা হয়েছে বলে বক্তারা বলেন।এই নারকীয় ঘটনায় সেনাবাহিনীর তদন্ত প্রতিবেদন অবিলম্বে প্রকাশ করে প্রকৃত দায়ীদের বিচারের আওতায় আনার আহবান জানান তারা।বক্তারা আরও বলেন বাংলাদেশের জনগন আমাদের প্রানপ্রিয় দেশরক্ষা বাহিনীর উপর এই ধরনের পৈচাশিক আক্রমনের কথা কখনও ভুল যাবে না এবং ভবিষ্যতে এর সুষ্ঠু বিচার অবশ্যই করা হবে।

bdrmeet2অনুষ্ঠানের শেষে সকল শহীদানদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব মারিফুর রহমান মারিফ।

এই শোকসভা উপস্থিত ছিলেন,কানাডা বিএনপি ঐক্যজোট নেতা  সর্বজনাব এজাজ আখতার তৌফিক ,ক্যাপ্টেন (অবঃ) মারুফুর রহমান রাজু , এম জয়নাল আবেদীন জামিল। জিয়াউল হক জিয়া , মকসূম তরফদার ,দেওয়ান এবিএম আবদুর রাজ্জাক রাজু ,মোঃ রফিকুল ইসলাম ,  নূরনবী রশিদ  , জুবের আহমেদ , সাফিউদ্দীন আহমেদ  ,মাহমুদুল ইসলাম সুমন , মোস্তাফিজুর রহমান লাবু , আবদুল মান্নান ,কাজী জহুরুল ইসলাম , মোঃ শহীদউল্লাহ ,  সিরাজুল ইসলাম মিজি , বুলবুল আহমেদ ,আবদুল খালেক , মোঃ মোস্তাহিদ আহমেদ(মুকু) , রাহাত মিয়া ,মোঃ শহীদউল্লাহ ,এম এ আজাদ ,গাজী সোহেল , মোঃ জাফর সাদিক চৌধুরী , বাশার শাহজাহান সাজু , রফিকুল ইসলাম , প্রকৌশলী তোফাজ্জল হোসেন পরাগ প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!