DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নিরাপত্তার কারনে ঢাকায় বলিউড তারকা কারিনা কাপুরের কনসার্ট স্থগিত

karinacon copy

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ নিরাপত্তাজনিত কারণ ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ‘অন্তর শোবিজ’এর সুষ্ঠু প্রস্তুতি ও পরিকল্পনা না থাকায় শুক্রবার দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত ‘ক্লিন ঢাকা কনসার্ট’ স্থগিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই কনসার্টে অন্যান্যের মধ্যে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী কারিনা কাপুরের পারফর্ম করার কথা ছিল। এরপর কনসার্ট স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র সাঈদ খোকন।

এদিকে, বৃহস্পতিবার রাতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক জরুরি সংবাদ সম্মেলনে ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ‘অন্তর শোবিজ’ পরিচালক স্বপন চৌধুরী বলেছেন, অল্প সময়ের মধ্যেই কনসার্টের জন্য নতুন তারিখ ঘোষণা করা হবে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, শুক্রবারের কনসার্টটি স্থগিত করা হয়েছে। নতুন তারিখ পরে জানানো হবে। কী কারণে কনসার্ট স্থগিত হয়েছে সে বিষয়ে তিনি কিছু বলেননি।

পরিচ্ছন্নতা অভিযান নিয়ে জনসচেতনতা তৈরিতে আয়োজিত এই কনসার্টে কারিনার সঙ্গে ভারত থেকে কণ্ঠশিল্পী কানিকা কাপুর ও জাভেদ আলিরও আসার কথা ছিল।

বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিলেরও অংশ নেওয়ার কথা ছিল এই কনসার্টে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে আয়োজিত এই কনসার্টের টিকিটের মূল্য ধরা হয়েছিল যথাক্রমে এক হাজার, দেড় হাজার ও তিন হাজার টাকা।

এদিকে, সব প্রস্তুতি সম্পন্ন হওয়ার পর নিরাপত্তাজনিত কারণে শুক্রবারের বলিউড সুপারস্টার কারিনা কাপুর খানের আরএফএল ওয়েস্টবিন ক্লিন ঢাকা কনসার্ট স্থগিত করা হয়েছে।

antorsবৃহস্পতিবার রাতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক জরুরি সংবাদ সম্মেলনে ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ‘অন্তর শোবিজ’ পরিচালক স্বপন চৌধুরী এ কথা জানান। স্বপন চৌধুরী বলেন, সন্ধ্যার আগে ডিএমপি থেকে একটি চিঠি পাই। সেখানে নিরাপত্তাজনিত কারণে অনুষ্ঠান স্থগিত করার জন্য অনুরোধ করা হয়। ওই চিঠির প্রতি সম্মান জানিয়ে শুক্রবারের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন, অল্প সময়ের মধ্যেই কনসার্টের জন্য নতুন তারিখ ঘোষণা করা হবে। এছাড়া যারা অনুষ্ঠানের টিকিট কিনেছিলেন তারা ইচ্ছা করলে টিকিট ফেরত দিতে পারবেন অথবা পরবর্তীতে এই অনুষ্ঠান হলে সে টিকিট ব্যবহার করতে পারবেন।

  অন্তর শোবিজ পরিচালক আরো বলেন, পুলিশের কাছ থেকে চিঠি পাওয়ার পর কারিনা কাপুরকে জানিয়ে দেয়া হয়েছে। কারিনা কাপুরসহ আরো তিনজন বাদে বাকিরা ঢাকায় এসে পৌঁছেছেন। ওই তিনজনের শুক্রবার সকাল ১০টায় জেট এয়ারওয়েজের একটি বিমানে ঢাকায় আসার কথা ছিল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিটি কর্পোরেশনের সঙ্গে আমাদের সমন্বয়ের অভাব ছিল না। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অন্তর শোবিজের পরিচালক শাকিব, কনসার্টের উপস্থাপিকা মাহি, কো-অর্ডিনেটর এনডি, অন্তর শোবিজের এমডি শারমিন, অমিকন গ্রুপের ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান। 

Share this post

scroll to top
error: Content is protected !!