DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যে কোন মূল্যে জিয়ার সৈনিকদের ঐক্য বজায় রাখতে হবেঃ কানাডা বিএনপি

canadabnpflag

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ কানাডা বিএনপি ঐক্যজোটের এক সংবাদ বিবৃতিতে কানাডায় বসবাসরত জাতীয়তাবাদী ভাবধারায় বিশ্বাসী জিয়ার সৈনিকগনকে সব বিভেদ ভূলে ঐক্যের পতাকা স্থলে একত্রিত থাকার আহবান জানানো হয়।

বিবৃতিতে বলা হয়,দির্ঘ দুই যুগের অনৈক্য ও ভেদাভেদ ভূলে সম্প্রতি কানাডায় বসবাসরত নিবেদিতপ্রান জিয়ার সৈনিকেরা ঐক্যবদ্ধ হয়েছেন।দেশ ও দলের বর্তমান ক্রান্তিকাল বিবেচনায় তারা আজ ইস্পাত কঠিন ঐক্য এবং স্বৈরাচারী হাসিনার সীমহীন দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলনে সংকল্প বদ্ধ।

বিবৃতিতে আরও বলা হয়,কানাডা বিএনপির নামে বিভেদ সৃষ্ঠিকারী একটি চক্রের অপতৎপরতা সম্পর্কে কানাডা বিএনপি ঐক্যজোট সম্যক ওয়াকিবহাল আছে এবং ঐক্য বিনাশে যে কোনো অপচেষ্টা নস্যাৎ এ সর্বদা সজাগ রয়েছে।

এতদ্বারা কানাডা বিএনপি ঐক্যজোটের সকল সন্মানিত নেতা-কর্মীগন সম্বিলিত ভাবে নিম্নলিখিত সিদ্ধান্ত গ্রহন করেছেনঃ 

১) কানাডায় বসবাসকারী জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সকল বাংলাদেশী গন অত্র ঐক্যজোটে সর্বদা আমন্ত্রীত।

২) বর্তমানে এই বৃহত্তর ঐক্যজোটের বাইরে অবস্থানকারী কিছু সংখ্যক বিএনপির নেতা কর্মীদের এই ঐক্যজোটে অন্তর্ভুক্তির এখতিয়ার রয়েছে কেবল কানাডা বিএনপি ঐক্যজোটের সন্মানিত সদস্যগনের এবং তাদের সম্বিলিত সিদ্ধান্ত ব্যাতিরেকে কোন অবস্থাতেই কাউকে অন্তর্ভুক্ত করা যাবে না।

৩)কানাডায় বসবাসরত বাংলাদেশীদের দির্ঘদিনের প্রানের দাবী এই এক ও ঐক্যবদ্ধ বিএনপি । যেকোন মূল্যে এই ঐক্য বজায় রেখে দেশ ও দশের জন্য কাজ করে যাওয়াই কানাডা বিএনপি ঐক্যজোটের প্রধান এবং একমাত্র উদ্দেশ্য।

বিবৃতিটিতে সাক্ষর করেছেন, কানাডা বিএনপি ঐক্যজোটের নেতা ,  সর্বজনাব মকসুম তরফদার , মোঃ রফিকুল ইসলাম , এম জয়নাল আবেদীন জামিল , নূরনবী রশিদ , আবু হানিফ , মোঃ নাসিরউল্লা ,জুবের আহমেদ ,আবদুল মান্নান , কাজী জহুরুল ইসলাম , আনসার উদ্দীন আহমেদ , মোঃ শহীদউল্লাহ , মারিফুর রহমান , সিরাজুল ইসলাম মিজি , বুলবুল আহমেদ ,আবদুল খালেক , এজাজ আকতার তৌফিক , ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু, মোঃ মোস্তাহিদ আহমেদ(মুকু) , আবুল বাসার মানিক ,কামরুল হাসান ফারুক হাওলাদার , মোস্তাফিজুর রহমান লাবু , খালিদ হোসেন শাহীন , বাশার শাহজাহান সাজু , রফিকুল ইসলাম , সাফিউদ্দীন আহমেদ , জিয়াউল হক জিয়া , মোঃ নবী হোসেন , দেওয়ান এবিএম রাজ্জাক রাজু , মাহমুদুল ইসলাম সুমন প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!