DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করায় কানাডা বিএনপির প্রতিবাদ সভা

cbnp1

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের নিম্ন আদালতকে  হাসিনার প্রাইভেট আদালত বানানোর চেষ্টা চলছে এবং কোনভাবেই রাজনীতিতে জিয়া পরিবারের প্রভাব কমাতে ব্যর্থ এই সরকার এখন মিথ্যা দেশদ্রোহ মামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্তরীন করার হীন পরিকল্পনা করছে।

আজ সন্ধ্যায় কানাডার মন্ট্রিয়লের ৬৭৬৭, কোত দে নেইজস্থ কম্যুনিটি সেন্টারে কানাডা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সভায় উপস্থিত বিএনপি নেতাগন এসব অভিযোগ করেন।

কানাডা বিএনপি নেতা কামরুল হাসান ফারুক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভাটি পরিচালনা করেন বিএনপি নেতা কামরুল ইসলাম রানা।

cbnpসম্প্রতি বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলার প্রতিবাদে এবং অবিলম্বে এই মামলা তুলে নেয়ার দাবিতে এই সভার আয়োজন করা হয়।

 সভায় উপস্থিত কানাডা বিএনপির নেতারা বলেন, দেশের অন্যায় অবিচার থেকে মানুষের দৃষ্টি সরিয়ে নেয়ার জন্য খালেদা জিয়ার বিরুদ্ধে এ ধরনের মামলা দেয়া হয়েছে। আইন অনুযায়ী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে এই ধরনের মামলা কখোনো দায়ের করা যায় না ”

বক্তারা এই মামলা রাজনৈতিকভাবে মোকাবিলা করার ঘোষণা দেন। জিয়া পরিবারকে রাজনীতি থেকে সরানোর জন্য এ মামলা দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন বক্তারা।

cbnp2সভায় স্বৈরাচারী হাসিনা সরকারের বিভিন্ন অপকর্মের কথা বিশ্ব ব্যাপি ছড়িয়ে দিতে অচিরেই কানাডার মন্ট্রিয়ল এবং অটোয়া শহরে দুটি মানব বন্ধন এবং বিক্ষোভ কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয় । এই বিক্ষোভ কর্মসূচি গুলো আয়োজনের সার্বিক দায়িত্ব দেয়া হয় বিএনপি নেতা ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুকে ।খুব শিগগিরই সুবিধাজনক সময়ে এই মানববন্ধন গুলো করা হবে বলে সভায় আশাবাদ ব্যক্ত করা হয়।

গত ২৪শে জানুয়ারী ২০১৬ তে একটি বর্নাঢ্য এবং সফল আয়োজনের মাধ্যমে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮০তম জন্মবার্ষিকী পালনের জন্য সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন আয়োজক কমিটির আহবায়ক কামরুল হাসান ফারুক এবং সদস্য সচিব কামরুল ইসলাম রানা।

আগামী ২৭শে মার্চ ২০১৬ রোববার কানাডা বিএনপির আয়োজনে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস পালনের উদ্দেশ্য সর্বসম্মতি একটি উদযাপন কমিটি গঠন করা হয়।কানাডা বিএনপি নেতা জনাব মারিফুর রহমান কে আহবায়ক এবং কানাডা বিএনপি নেতা জনাব আবুল বাসার মানিককে এই কমিটির সদস্য সচিব করা হয়।

আজকের প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন,কানাডা বিএনপি নেতা ,  সর্বজনাব মকসুম তরফদার , মোঃ রফিকুল ইসলাম , এম জয়নাল আবেদীন জামিল , নূরনবী রশিদ , আবু হানিফ , মোঃ নাসিরউল্লা ,জুবের আহমেদ , কাজী জহুরুল ইসলাম , আনসার উদ্দীন আহমেদ , মোঃ শহীদউল্লাহ , মারিফুর রহমান ,আবদুল খালেক , এজাজ আকতার তৌফিক , ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু, মোঃ মোস্তাহিদ আহমেদ(মুকু) , আবুল বাসার মানিক , মোস্তাফিজুর রহমান লাবু , বাশার শাহজাহান সাজু , রফিকুল ইসলাম , সাফিউদ্দীন আহমেদ , জিয়াউল হক জিয়া , মোঃ নবী হোসেন , দেওয়ান এবিএম রাজ্জাক রাজু , মাহমুদুল ইসলাম সুমন প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!