DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

টোকাই দিয়ে বিএনপি অফিস দখলের হাস্যকর চেষ্টা করছে সরকার:বিএনপি

rizvi2

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি যাতে শান্তপূর্নভাবে রাজনৈতিক কর্মকান্ড করতে না পারে সেজন্যই সরকার বস্তির কিছু টোকাই দিয়ে বিএনপি অফিস দখলের চেষ্টা করছে বলে অভিযোগ করেছে বিএনপি।

রোবাবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ দাবি করেন।

রিজভী আহমেদ বলেন, কিছু অপকিষ্ট, নিকৃষ্ট বস্তির কিছু লোক নিয়ে এসে মিছিল করিয়ে সরকার প্রমান করতে চায় এরা বিএনপির একটি অংশ। সরকার আমাদেরকে শান্তি, স্বস্থিতে আমাদের মিছিল মিটিং করতে দেয় না। অথচ সরকার গোয়েন্দাদের দিয়ে কিছু নিকৃষ্ট টোকাই ধরে এনে নিরাপত্তা দিয়ে মিছিল করায়। এতেই বুঝা যায় কারা এর সাথে জড়িত।

তিনি বলেন, সরকার জনবিছিন্ন হয়ে একের পর এক নাটক ও ষড়যন্ত্র করছে। গত কয়েক দিন আগেও কিছু রাস্তার টোকাই দিয়ে পার্টি অফিসে হামলা করেছে। এর আগেও অনেককে দিয়ে বিএনপি ভাঙ্গার চেষ্টা করছে। কিছুতেই কিছু হয় নাই। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াই একমাত্র ধারক বাহক। তার নেতৃত্বেই বিএনপি পরিচালিত হচ্ছে এবং হবে।

তিনি আরো বলেন, সরকারের হীনমণ্যতা থেকেই এসব নিকৃষ্ঠ কাজ করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকারের এসব হীনমণ্য কর্মকান্ড দেখে লোকজন ছি: ছি: করছে।

সরকারকে উদ্দেশ্য করে রিজভী বলেন, আপনারা যদি এমন নিকৃষ্ট কর্মকান্ড অব্যহত রাখেন জনগণকে সব সময়ে থামিয়ে রাখা যাবে না। জনগণ বিচার হচ্ছে ভয়ংকর । জনগণের শাস্তি কঠিন শাস্তি। জনগণের শাস্তিতে মাঝাসোজা করে দাড়াতে পারবেন না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক কবির মুরাদ, সহ দফতর সম্পাদক তাইফুন ইসলাম টিপু, নির্বাহী কমিটির সদস্য কাজী রফিকুল ইসলাম মাহতাব প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!