DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি এখন দেওলিয়া হয়ে গেছেঃ যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের

okক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেউলিয়া হয়ে এখন নালিশের রাজনীতিতে পরিণত হয়েছে। কথায় কথায় তারা শুধু নালিশ করছে। পৌরসভা নির্বাচনে সেনাবাহিনী নামানোর জন্য বিদেশি কূটনীতিকদের কাছে নালিশ করেছে।

তিনি বলেন , বাংলাদেশের নির্বাচনে সেনাবাহিনী নামানোর সিদ্ধান্ত বিদেশিরা নেবে না। সেনাবাহিনী নামাতে হলে সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। পৌরসভা নির্বাচনে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন ওবায়দুল কাদের এমপি।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার কল্যাণ সমিতি আয়োজিত ‘বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা ও বিজয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

তিনি বলেন, আচারণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাচন কমিশন যে পদক্ষেপ নেবে আমরা তা সর্বাত্মক ভাবে সহযোগিতা করবো। আর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের যারা মদত দেবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

মদত দেওয়ায় যদি এমপিও হন তাহলে আগামী সংসদ নির্বাচনে তার মনোনয়ন অনিশ্চিত-বলেন ওবায়দুল কাদের। মুক্তিযুদ্ধে শহীদদের বিষয়ে খালেদা জিয়া যে মন্তব্য করেছেন সে প্রসঙ্গ তুলে ওবায়দুল কাদের বলেন, অনেকে বলছেন খালেদা জিয়া পাগল হয়ে গেছেন অথবা তার মতিভ্রম হয়েছে। বাস্তবতা হলো খালেদা জিয়া মতিভ্রম হননি। তিনি যে মন্তব্য করছেন তা জেনে শুনে বুঝে করেছেন। কারণ তিনি একাত্তরের চেতনায় বিশ্বাস করেননি, বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের আরো বলেন, একাত্তরের গণহত্যা খালেদা জিয়া দেখেন নি। সেসময় তিনি পাকিস্তানে এক জেনারেলে উষ্ণ আতিথেয়তায় ছিলেন।

পদ্মা সেতুর বিষয়ে তিনি বলেন, পদ্মা সেতু সফল হবে না খালেদা জিয়া বলেছেন অথচ বিশ্বব্যাংক স্বীকার করে নিয়েছে বাংলাদেশে পদ্মা সেতু নির্মাণের সক্ষমতা অর্জন করেছে। পদ্মাপারে যে কর্মযজ্ঞ চলছে তা দেখলেই মনে হবে এটি স্বপ্ন নয় বাস্তবতা। এজন্য পদ্মাতীরে খালেদা জিয়াকে একবার ঘুরে আসার অনুরোধ জানান ওবায়দুল কাদের।

Share this post

scroll to top
error: Content is protected !!