DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

টালিউডের পর এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন জয়া আহসান !

joyaদৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ আর মাত্র কিছুদিন পরই মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের নায়িকা জয়া আহসান অভিনিত এবং ভারতের সৃজিত মুখার্জি নির্মিত ছবি ‘রাজকাহিনী’। ছবিটি মুক্তির আগেই চারদিকে তুমুল আলোচনা শুরু হয়েছে।

এমনকি আলোচনার ঢেউ আছড়ে পড়ছে বলিউড প্রাচীরেও। ১৯৪৭ সালের দেশভাগের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবির প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন বলিউড তারকারা। তারা ছবি দেখে বেশ প্রশংসা করেছেন।

আর মহেশ ভাট ঘোষণাই দিয়ে বসেছেন, ‘রাজকাহিনী’র রিমেক করবেন তিনি। আর তাই নিজের ছবির রিমেক দিয়েই বলিউড যাত্রা শুরু করতে যাচ্ছেন সৃজিত।

হিন্দিতে ছবিটির নাম ‘রাজকাহিনী’ থাকবে না, বদলে হবে ‘লাকির’। মহেশ ভাট ও মুকেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান ভিশেষ ফিল্মস ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে প্রযোজনা করবে হিন্দি ছবিটি। এটুকু এরই মধ্যে নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা। তবে অভিনয় শিল্পী কারা থাকছেন তা এখনো অনিশ্চিত।

‘রাজকাহিনী’তে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। যদি এ ছবির শিল্পীরা রিমেকে থাকেন তবে বলিউডে পা রাখার সুযোগ তৈরি হবে জয়ার। অবশ্য জয়া অভিনয়ের জন্য সব ধরনের ত্যাগই করতে রাজি। নির্মাতার কথা মত যে কোনো শটও দিচ্ছেন এখন তিনি।

‘রাজকাহিনী’ মুক্তির পর সেটা আরও  পরিষ্কার হবে। সৃজিতের সঙ্গেও তার গভীর সম্পর্ক। তাই অনেকের ধারণা, বলিউডে পা রাখছেন জয়া। তবে মহেশ ভাটের ইচ্ছা, রিমেকে বিদ্যা বালান আর আলিয়া ভাট অভিনয় করুক।

Share this post

scroll to top
error: Content is protected !!