DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার পূঁজামন্ডপের নামে চাঁদাবাজীঃ তিতুমীর কলেজের দুই ছা্ত্রলীগ নেতা হাতেনাতে আটক

titumirbclক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এবার তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের দুই প্রভাবশালী নেতাকে রাজধানীর বনানী এলাকায় শারদীয় পূজা উৎযাপন কমিটির নামে চাঁদাবাজির অভিযোগে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও দর্শন বিভাগের ছাত্র দেলোয়ার হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও গণিত বিভাগের ছাত্র রেজাউল করিম সানি।এই দুই ছাত্রলীগ নেতা জাতিগত ভাবে মুসলিম হলেও পূজা উদযাপনের সঙ্গে তাদের কি সম্পর্ক রয়েছে তা অবশ্য জানা যায়নি।

মঙ্গলবার সন্ধ্যায় তিতুমীর কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়। বনানী থানার (ওসি তদন্ত) এর সাথে যোগাযোগা করা হলে, তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেবের সাথে যোগাযেগা করতে বলেন। এরপর ওসির সেল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাতে কথা বলা সম্ভব হয়নি। তবে থানার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আটককৃতরা ছাত্রলীগের প্রভাবশলী নেতা। তাদের বিরুদ্ধে এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। আর সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।

এদি স্থানীয় সূত্র জানায়,সম্প্রতি  বনানী পূঁজামন্ডপের নাম করে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদা চেয়ে চিঠি দেয়া হয়। পরে ওই প্রতিষ্ঠানের মালিকরা বনানী পূঁজামন্ডপের সভাপতিকে বিষয়টি জানিয় অভিযোগ করেন। এরপর তিনি বনানী থানায় অভিযোগ করেন। আর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদেরকে খুঁজতে থাকে। অবশেষে সন্ধ্যায় তারা একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা আনতে গেলে এই দু’জনকে পুলিশ হাতে নাতে  আটক করে।

Share this post

scroll to top
error: Content is protected !!