DMCA.com Protection Status
ADS

মিরপুর সেনানীবাসে শেখ হাসিনা কমপ্লেক্স উদ্বোধন করলেন শেখ হাসিনা

shc2ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও অগ্রগতি ব্যাহত করতে পরিকল্পিত ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

সম্প্রতি দুই বিদেশী নাগরিক হত্যা এবং অন্যান্য ধ্বংসাত্মক কার্যক্রমের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, যদি জনগণ সজাগ থাকে এবং সরকারকে সহযোগিতা করে তাহলে ষড়যন্ত্র সফল হবে না।

shcডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের নবনির্মিত একাডেমিক ভবন শেখ হাসিনা কমপ্লেক্স উদ্বোধন এবং সশস্ত্র বাহিনীর শহীদ ও মৃত কর্মকর্তাদের পরিবারের মাঝে আবাসিক ফ্ল্যাটের চাবি বিতরণ উপলক্ষে মিরপুর ক্যান্টনমেন্টে আয়োজিত অনুষ্ঠানে তিনি বুধবার এ কথা বলেন।

shc1শহীদ সেনা কর্মকর্তাদের পরিবারের মাঝে ফ্ল্যাট হস্তান্তর : বাসস জানায়, অনুষ্ঠানে ২০০৯ সালের ২৫-২৬ ফেব্র“য়ারি পিলখানায় সেনা, নৌ ও বিমানবাহিনীর শহীদ কর্মকর্তা এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশনসহ বিভিন্ন দুর্ঘটনায় নিহত কর্মকর্তাদের পরিবারের মাঝে ফ্ল্যাটগুলো হস্তান্তর করা হয়।

‘শেখ হাসিনা কমপ্লেক্স’ নামে একাডেমিক ভবন আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত ও সুসজ্জিত এবং দেশী-বিদেশী কর্মকর্তাদের উচ্চতর প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে এ ভবন নির্মাণ করা হয়েছে।

সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক অনুষ্ঠানে বক্তব্য দেন। মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, ভারপ্রাপ্ত নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল এএমএমএম আওরঙ্গজেব চৌধুরী, বিমানবাহিনীর প্রধান এয়ার মার্শাল আবু এসরার এবং সিনিয়র সামরিক ও বেসামরিক কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!