DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির সেবায় ছিলাম,আছি এবং থাকবো আজীবনঃ ব্যারিস্টার সায়েম

sayemক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ “দলীয় সিদ্ধান্তে আবার স্বপদে ফিরলেন দেশনায়ক তারেক রহমানের মানবাধিকার বিষয়ক উপদেষ্টা ব্যারিষ্টার আবু সায়েম”।

যুক্তরাজ্যের লন্ডনে আজ এক প্রেস কনফারেন্সে তারেক রহমানের মানবাধিকার বিষয়ক উপদেষ্টা ব্যারিষ্টার আবু সায়েম এক দলীয় সংবাদ সম্মেলনে জানান যদিও বিগত সংবাদ সম্মেলনে তিনি সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের মানবাধিকার বিষয়ক উপদেষ্টার পদ থেকে অব্যাহতি নেওয়ার ঘোষণা দিয়েছিলেন, কিন্তু বাস্তবে তার সেই আবেদন কখনোই গৃহীত হয়নি।

তারেক রহমানের উপদেষ্টা ব্যারিষ্টার সায়েম বলেন ,”আমি এখনো  দেশনায়কের উপদেষ্টার পদে বহাল আছি “।বিএনপির সেবায় ছিলাম,আছি এবং থাকবো আজীবন,ইন শা আল্লাহ।

sayem1উপরন্তু, যুক্তরাজ্য বিএনপির নবগঠিত কমিটিতেও আমাকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদে নিয়োগ দেওয়া হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং প্রানপ্রিয় নেতা দেশনায়ক তারেক রহমানের বিশ্বাস ও আস্থার মর্যাদা রেখে আমি দেশ ও দলের জন্য নিরলস কাজ করে যযেতে বদ্ধপরিকর।

 আমি দৃঢ়তার সাথে আপনাদের সামনে উচ্চারণ করতে চাই যে, কোন ষড়যন্ত্রের কাছে কখনো আমি মাথা নত করিনি, ভবিষ্যতেও করবোনা। বরাবরের মত দলের প্রতি শতভাগ বিশ্বস্ত থেকে আমার ওপর অর্পিত সকল দায়িত্ব আমি যথাযথভাবে পালন করে যাবো।

তিনি আরো জানান যুক্তরাজ্যে আন্তর্জাতিক লবিংয়ের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি সেটির তিনি একজন সদস্য অপর দুজন হচ্ছেন বিএনপির  অন্যতম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান ও যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি আনোয়ার হোসেন খোকন।

সংবাদ সম্মেলনে উপস্থিত হওয়ার জন্য তিনি সকলকে সবাইকে ধন্যবাদ জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা শাইস্তা চৌধুরী কুদ্দুস, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমদ, যুবদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এনামুল হক লিটন, প্রমুখ। এছাড়া টেলিকনফারেন্সে ব্যারিস্টার সায়েমকে অভিনন্দন জানান কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান।

সংবাদ সম্মেলন শেষে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!