DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আগামী নির্বাচনও এই সরকারের অধীনেই হবে : সৈয়দ আশরাফ

saiক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপি নিজেদের ভুল বুঝতে পেরে তত্ত্বাবধায়ক ইস্যু থেকে সরে এসেছে।

তিনি শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে যুবলীগের একটি গ্রন্থের মোড়ক উম্মোচন ও সংবাদচিত্র প্রদর্শনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা বলেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ‘বাঙালি হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ নামের ওই গ্রন্থের মোড়ক উম্মোচন করা হয়।

সৈয়দ আশরাফ বলেন, ‘আগামী নির্বাচন সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। সে নির্বাচন অবশ্যই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হবে।’

আগামী নির্বাচনে না এসে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর ভুল করবেন না বলেও মন্তব্য করেন তিনি।

বিগত দশম সংসদ নির্বাচনী প্রক্রিয়ায় আসার জন্য প্রতিটি রাজনৈতিক দলকে আহ্বান জানানো হয়েছিল বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এই নেতা।

এক প্রশ্নের জবাবে আশরাফ আশা প্রকাশ করে বলেন, ‘সকল দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। আশা করি বিএনপি নেত্রী খালেদা জিয়া আর ভুল করবেন না।’

এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে স্মৃতিচারণ করেন সৈয়দ আশরাফ।

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইডেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হোসনে আরা, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!