DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পিরোজপুরের ছাত্রদল নেতা সোহেল রানা মৃধা মিথ্যা মামলায় গ্রেফতার,জামিন হলেও ছাড়েনি পুলিশ

sohelক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবৈধ শেখ হাসিনা সরকারের পেটোয়া পুলিশ আবার মিথ্যা ও ভিত্তিহীন মামলায় আরেকজন  ছাত্রদল নেতা আটক হলো।

পিরোজপুর জেলা ছাত্রদলের সদস্য ও নেছারাবাদ থানা ছাত্রদল নেতা সোহেল রানা মৃধাকে গত ২৬ জুলাই সন্দেহ মুলক নাশকতার মিথ্যা মামলায় রাত ১২ টা ৩০ মিনিটে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় । গ্রেফতার কালে পুলিশ অথেতুক ভাবে তার পুরো বাড়ী তছনছ করে এবং তার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালাগালী সহ বিভিন্ন ভয়-ভীতি প্রদর্শন করে।

উল্লেখ্য পিরোজপুর জেলা ছাত্রদলের সদস্য , সরকারি স্বরুপকাঠি কলেজের সাধারন সম্পাধক , স্বরুপকাঠি উপজেলার রাজপথের মেধাবী ছাত্র নেতা এই সোহেল রানা মৃধা অত্যন্ত সজ্জন এবং পরোপকারী হিসাবে পরিচিত।

কোন সুনির্দিষ্ট সাক্ষ্য প্রমান না থাকায় গত ২৮ জুলাই দুপুর ১২ টায় বিজ্ঞ জেলা আদালত এই মামলায় জামিন মঞ্জুর করে জনাব সোহেল রানা মৃধাকে মুক্তি দিলেও , ছেড়ে না দিয়ে  দুপুর ২ ঘটিকায় তাকে ভান্ডারিয়া থানার গাড়ি পোড়ানোর অন্য একটি  মামলায় শোন আ্যরেস্ট পুনরায় দেখানো হয় ।

আজব দেশের এসব  আজব মামলায় এই জনপ্রিয় ছাত্রনেতার নামে স্বরুপকাঠি থানায় মামলা দেওয়া হয়েছে ভান্ডারিয়া থানার গাড়ি পোড়ানোর ।
পুলিশ এবং প্রশাসনকে কে অন্যায় ভাবে অবৈধ ক্ষমতায় টিকে থাকার মোক্ষম অস্ত্র হিসাবে ব্যবহার করছে এই বাকশালী আওয়ামী সরকার।

এব্যাপারে বিএনপি চেয়ারপারসনের সাবেক বিশেষ উপদেষ্টা এবং বিএনপির বৈদেশিক দূত ও পিরোজপূরের কৃতি সন্তান জনাব জাহিদ এফ সরদার সাদী তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

আমরা সকল মিথ্যা মামলা হামলার অবসান চাই এবং সোহেল রানা মৃধা সহ সকল বিএনপি নেতা কর্মীর  নি:র্শত মুক্তি চাই।

 

Share this post

scroll to top
error: Content is protected !!