DMCA.com Protection Status
ADS

বেগম জিয়া সম্পর্কে হাছান মাহমুদের মন্তব্য অগ্রহনযোগ্যঃ প্রফেসর দেলোয়ার হোসেন

delwarক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি,যুক্তরাষ্ট্র বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারন সম্পাদক,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক,বিশিষ্ট সমাজসেবক নিউইয়র্ক প্রবাসী প্রফেসর দেলোয়ার হোসেন আজ গনমাধ্যমে প্রচারিত বিএনপি চেয়ারপারন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদের সাম্প্রতিক বক্তব্যে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

প্রফেসর দেলোয়ার বলেন,সম্প্রতি সিলেটে বিনা কারনে শিশু রাজনকে যে পৈচাশিক মত্ততায় এবং নিষ্ঠুরতায় হত্যা করা হয়েছে তাতে  সকল দেশবাসীর সাথে সাথে আমরা প্রবাসীরাও গভীর ভাবে ব্যথিত এবং মর্মাহত।

এমতাবস্থায় জনাব মাহমুদ গতকাল এই হত্যাকান্ডের সাথে বেগম খালেদা জিয়াকে জড়িয়ে যে অশালীন এবং অনভিপ্রেত মন্তব্য করেছেন তা অত্যন্ত দুঃখজনক এবং সার্বিক মিথ্যাচার।

নিজেদের ব্যর্থতার দায়ভার অন্যের উপর চাপিয়ে দেওয়ার এই চেষ্টা কোনভাবেই মেনে নেয়া যায় না।তিনি আরও বলেন,'এই অবৈধ ও অনির্বাচিত সরকারের আর এক মুহূর্তও আর ক্ষমতায় থাকার কোন অধিকার নেই'।

দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবী করেন প্রফেসর দেলোয়ার হোসেন।

প্রচারিত সংবাদঃ

hasanখালেদা জিয়ার সন্ত্রাস থেকে শিক্ষা নিয়েই সিলেটে কিশোর রাজন হত্যা: হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে সমাজে বিরূপ প্রভাব পড়েছে। আর সেই সন্ত্রাস থেকে শিক্ষা নিয়েই সন্ত্রাসীরা সিলেটে এক কিশোরকে নির্মমভাবে হত্যা করেছে।’ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা শাখা ওই আলোচনা সভার আয়োজন করে। হাছান মাহমুদ বলেন, ‘খালেদা জিয়া ও তার পুত্রের সঙ্গে আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সম্পর্ক রয়েছে। খালেদা জিয়ার হুকুমেই ঘুমন্ত মানুষকে পেট্রোলবোমায় নির্মমভাবে হত্যা করা হয়েছে, যার নেতিবাচক প্রভাব সমাজে লক্ষণীয়। খালেদা জিয়ার সন্ত্রাসে উজ্জীবিত হয়েই সিলেটের ওই কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

razanতিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া মির্জা ফখরুলের জামিন চান কি না সন্দেহ আছে। বিএনপির স্থায়ী কমিটির অস্থায়ী সদস্যদের নিয়ে যে বৈঠক হলো সেখানে উনি (খালেদা জিয়া) ভাঙনের সুর দিয়েছেন। তাদেরকে বলেছেন, আপনারা শেখ হাসিনার কাছে গিয়ে মন্ত্রী হন।’ বিএনপি নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, ‘লজ্জা থাকলে তাদের (বিএনপি নেতাদের) বিএনপি ছেড়ে দেওয়া উচিত। খালেদা জিয়া চাইছেন, ২১ আগস্ট তারেক জিয়ার সঙ্গে যারা গ্রেনেড হামলায় জড়িত ছিলেন, তাদের পাশে রাখতে।’ খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি আরও বলেন, ‘হজ নিয়ে আপনি রাজনীতি করবেন না। ওমরা পালনের নামে সৌদি আরবে গিয়ে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হওয়াই ছিল আপনার উদ্দেশ। সে ষড়যন্ত্র ভেস্তে গেছে।’ প্রজন্মলীগ নারাণগঞ্জ জেলা শাখার সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!