DMCA.com Protection Status
ADS

এবার গণধর্ষণের শিকার হলো এক নারী পুলিশ কনস্টেবল

rape1রাজধানীতে এবার গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী পুলিশ কনস্টেবল। শনিবার ধর্ষিতা নারী পুলিশ কনস্টেবলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ওসিসিতে ভর্তি করা হয়েছে।

তার সাবেক স্বামী সহযোগীদের দিয়ে এই ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে একটি সূত্রে জানা গেছে। ধর্ষণের শিকার ওই নারী তুরাগ থানার কনস্টেবল পদে কর্মরত আছেন।

ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম বলেন, ওই কনস্টেবলের কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয়েছে। আগামীকাল রোববার তার ফরেনসিক পরীক্ষা করা হবে। জানা গেছে, খিলগাঁও থানার সাবেক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কালিমুর রহমানের সঙ্গে ২০১১ সালে তার বিয়ে হয়। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

তার সাবেক স্বামী কালিমুর রহমান বুধবার রাতে তাকে ডেকে খিলগাঁওয়ের তিলপাপাড়ার একটি বাসায় নিয়ে যান। সেখানে কালিমুর রহমানসহ আরও কয়েকজন মিলে সারারাত তাকে ধর্ষণ করেন। পরে বৃহস্পতিবার সকালে কৌশলে তিনি ওই বাসা থেকে বের হয়ে খিলগাঁও এলাকায় তার এক আত্মীয়ের বাসায় ওঠেন।

সেখান থেকে শুক্রবার তিনি রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর শনিবার ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি হন। ধর্ষণের বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজ ভূঁইয়া। মামলা করার জন্যও কেউ থানায় যাননি বলে জানান ওসি। এএসআই কালিমুর রহমান বর্তমানে স্পেশাল পুলিশ ব্যাটালিয়ন (এসপিবিএন) এ কর্মরত আছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!