DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৩০ শে মে,শনিবার, শহীদ জিয়ার শাহাদত দিবসে এসএসসি পরিক্ষার ফল প্রকাশ???

ssc ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল আগামীকাল ৩০ শে মে, শনিবার প্রকাশ করা হবে।

 

তবে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম শাহাদত বার্ষিকীর এই দিনে এসএসসির ফল প্রকাশ উদ্দেশ্য প্রনোদিত এবং লজ্জাজনক বলে সংশ্লিষ্টরা মনে করেন।ইচ্ছা করলেই ৩০শে মে কে এড়িয়ে ১/২ দিন আগে বা পরে ফল প্রকাশ করা যেতো।দেশের সবচেয়ে বড় পাবলিক পরিক্ষার ফল প্রকাশের দিন ঐতিহ্যগত ভাবে দেশব্যাপি আনন্দ উল্লাস এবং  মিষ্টি কেনার হিড়িক পড়ে যায়  কৃতকার্য পরিক্ষার্থীদের পক্ষে আর ঠিক এই কারনেই অবৈ আওয়ামী লীগ সরকার শহীদ জিয়ার শাহাদত দিবসে এসএসসি ফল প্রকাশের ঘৃন্য সিদ্ধান্ত নিয়ে নিজেদের নোংরামী প্রকাশ করলো বলে আমি মনে করি।

 

শিক্ষা মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা সুবোধ চন্দ্র ঢালী জানান, বোর্ড চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে শনিবার সকাল ১০টায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ গণভবনে এসএসসি পরীক্ষার ফলাফলের কপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেবেন।

 

এরপর সচিবালয়ে দুপুর ১টায় সংবাদ সম্মেলন করে ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন শিক্ষামন্ত্রী। বেলা ২টা থেকে শিক্ষার্থীরা ফল জানতে পারবেন।

Share this post

scroll to top
error: Content is protected !!