DMCA.com Protection Status
ADS

১৩ই মে’১৫ এর হেলিকপ্টার দূর্ঘটনায় আহত স্কোয়ার্ড্রন লিডার সাফায়াত সারোয়ার আর নেই।

safayatগত ১৩ই মে '২০১৫ তারিখে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের পাশেই বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে গুরুর আহত পাইলট স্কোয়াড্রন লিডার সাফায়াত সারোয়ার মারা গেছেন,ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

সোমবার রাত ৮টা ৫ মিনিটের দিকে সিঙ্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে স্কোয়াড্রন লিডার সাফায়াত সারোয়ারের নিকটাত্মীয় এসএম মোফাচ্ছল সোমবার রাত ৯টার দিকে বলেন, ‘সোমবার বিকেল থেকে সাফায়াত সারোয়ারের অবস্থা খারাপের দিকে যাচ্ছিল। রাত ৮টা ৫ মিনিটের দিকে সিঙ্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’

এদিকে স্কোয়াড্রন লিডার সাফায়াত সারোয়ারের মরদেহ মঙ্গলবার দেশে আসার কথা রয়েছে। মরদেহ গ্রহণ করতে সাফায়াত সারোয়ারের বাবা মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে রওনা দেবেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Ctg-112এর আগে গত ১৩ মে বুধবার বেলা ১১টা ৬ মিনিটে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের পাশেই বিমানবাহিনীর এমআইএ সেভেন্টিন ৪১০ নামে হেলিকপ্টারটি দুর্ঘটনা কবলিত হয়। এতে আগুন ধরে যাওয়ায় হেলিকপ্টারে থাকা বিমানবাহিনীর তিন কর্মকর্তাই গুরুতর আহত হন।

এই দুর্ঘটনায় আরো আহত হয়েছিলেন- ফ্লাইট ইঞ্জিনিয়ার সার্জেন্ট ফেরদৌস ও পাইলট অফিসার ফুয়াদ। এ ঘটনায় গুরুতর আহত সাফায়েতকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!