DMCA.com Protection Status
ADS

বিধি লঙ্ঘন করে পুলিশে ব্যপক হারে ছাত্রলীগ কর্মীদের নিয়োগ!

ripon2 ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সরকারি চাকরিবিধি লঙ্ঘন করে ছাত্রলীগ কর্মীদের পুলিশ, সিআইডিতে নিয়োগ দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

মঙ্গলবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নাসির উদ্দিন আহমেদ পিন্টুর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এই অভিযোগ করেন। স্বেচ্ছাসেবক দল আজকের দোয়া মাহফিলের আয়োজন করেছিল।

আসাদুজ্জামান রিপন বলেন, ‘সরকারে চাকরিবিধি লঙ্ঘন করে ছাত্রলীগের যে কর্মীরা চাকরি নিচ্ছেন বা নিয়োগ প্রাপ্ত হয়েছেন তাদের অপসারণ করা হোক। অন্যথায় প্রশাসন দলবাজ হবে এবং অন্য গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস হয়ে যাবে।

সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে- প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) এমন বক্তব্যে প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘একজন ব্যক্তির কথায় যদি নির্বাচন সুষ্ঠু হয়ে যায় তাহলে আমাদের বুঝতে হবে দেশে গণতন্ত্রের অবস্থা কী করা হয়েছে। মূলত ইসি ও সকল সরকারি প্রতিষ্ঠানের প্রধানরা দলবাজ ও দলকানা হয়ে গেছেন। আর এটা শুধু আওয়ামী লীগের জন্য দেশের সব রাজনৈতিক দলের জন্য ক্ষতিকর।’

সরকার শুধু সংবিধানের দোহাই দেয় উল্লেখ করে বিএনপির এই নেতা আরো বলেন, ‘কথায় কথায় শুধু আপনারা সংবিধানের দোহায় দেন। কিন্তু পিন্টু যখন কারা কর্তৃপক্ষের অবহেলায় ও বিনা চিকিৎসায় মৃত্যুবরণ করলেন তখন আপনাদের সংবিধান কোথায় ছিল?’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবীব, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম আজাদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!