DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অবশেষে নূর হোসেন সাময়িক বরখাস্ত!

nur_hossain_2নারায়ণগঞ্জের আলোচিত অপহরণ ও সাত খুনের মামলায় অভিযুক্ত ওয়ার্ড কমিশনার নূর হোসেনকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে জারি করা আদেশটি রোববার দুপুরে প্রকাশ পায়। অথচ এরচেয়ে বহুগুন কম অপরাধে মিথ্যাভাবে মামলা এবং চার্জশিট দাখিলের কারনে,ইতিপূর্বে সিলেট ও রাজশাহীর মেয়রদের বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রনালয়।
স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জসীম উদ্দীন হায়দার জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর আদেশ জারি করা হয়। তাকে ২০০৯ সালের স্থানীয় সরকার আইনে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
গত বছরের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। আর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে ভেসে ওঠা ছয়জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন ১ মে আরো একজনের মরদেহ নদীতে ভেসে ওঠে।
অপহরণের পর পরই নজরুলের পরিবারের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়।
ওই সময় অপহরণ ও সাত খুনের ঘটনার প্রধান আসামি নূর হোসেন এলাকা ছেড়ে ভারতে পালিয়ে যান। এরপর গত বছরের ১৪ জুন কলকাতার বাগুইহাটির একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোর্স।

Share this post

scroll to top
error: Content is protected !!