DMCA.com Protection Status
ADS

‘খালেদা জিয়ার জন্য যারা তদবির করবেন তারা দেশের শত্রু’: তথ্যমন্ত্রী

INU-2-e1407747069441মানুষ পোড়ানোর মামলা থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রেহাই দেওয়ার জন্য যারা তদবির করবেন তারা দেশ ও গণতন্ত্রের শত্রু বলে বিবেচিত হবেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার বেলা ১১টায় পুরানা পল্টন মুক্তি ভবনের মৈত্রী হলে মে দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। আলোচনা সভার আয়োজন করে জাতীয় শ্রমিক ফেডারেশন।

হাসানুল হক ইনু বলেন, মানুষ পোড়াবেন আর মামলা হবে না এটা কি মামা বাড়ির আবদার? মানুষ পোড়ানোর মামলা থেকে খালেদা জিয়াকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, এখন দেশে খালেদা জিয়ার কোনো কর্মসূচি নেই, তাই মানুষও পুড়ে মরছে না। কিন্তু তিনি যখন কর্মসূচি দিয়েছিলেন তখন রাজপথে মানুষ পুড়ে মরেছে।

ইনু বলেন, খালেদা জিয়া হচ্ছেন জঙ্গিবাদের রানী। তিনি ক্ষমতায় আসলে দেশ তেঁতুল হুজুর ও রাজনৈতিক মোল্লাদের হাতে ইজারায় চলে যাবে। যার‍া জঙ্গিবাদ ও তেঁতুল হুজুরদের সঙ্গে রাজনীতি করে তাদেরকে ছুড়ে ফেলে দিতে হবে।

জাতীয় শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক এম দেলোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের কার্যকরী সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক আমিরুল হক আমির প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!