DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ইসলামিক পার্টির চেয়ারম্যান মোবিনের মৃত্যুতে দেশনেত্রী বেগম খালেদার জিয়ার গভীর শোক

islamicp বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল মোবিনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

 

বুধবার বেলা সোয়া তিনটায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল মোবিন ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

 

তার মৃত্যুতে জামায়াতে ইসলামীসহ ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদও শোক প্রকাশ করেছেন।

আবদুল মোবিনের মৃত্যুতে শোক প্রকাশ করে ইসলামী ঐক্য আন্দোলনের আমির ড. মাওলানা ঈসা শাহেদী ও সেক্রেটারী জেনারেল ড. এনামুল হক আজাদ এক বিবৃতিতে বলেন, আবদুল মোবিন একজন সৎ রাজনীতিবিদ ছিলেন। তিনি সদালাপি ও বিনয়ী ছিলেন। তার ইন্তেকালে দেশবাসী একজন বরেণ্য রাজনীতিবিদ হারালো।

 

গত ২৯ এপ্রিল  অসুস্থ হয়ে পড়েন আবদুল মোবিন। ৩০ এপ্রিল তাকে রাজধানীর মনোয়ারা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে ১ মে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। ব্রেইন-স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার তার মৃত্যু হয়।

 

আবদুল মোবিনের প্রথম জানাযা বাদ এশা বায়তুল মোকাররম মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বাদ যোহর কুমিল্লা বরুড়া ইউনিয়নের খোশবাস নিজ গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!