DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পুলিশে আরও ৫০ হাজার নতুন লোক নিয়োগ দেওয়া হবেঃস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কামাল

kamalশিগগিরই পুলিশ বাহিনীতে নতুন করে আরও ৫০ হাজার সদস্য নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার বিকেলে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার পিএস মডেল হাই স্কুল মাঠে কমিউনিটি পুলিশিং ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছেন। অথচ বিশৃঙ্খলা সৃষ্টির জন্য হরতাল-অবরোধের ডাক দিয়েছিল বিএনপি। কিন্তু জনগণ এতে সাড়া দেননি।

তিনি বলেন, পুলিশ বাহিনীর সক্ষমতা বাড়াতে নানামুখি উদ্যোগ গ্রহণ করেছে সরকার। শিগগিরই নতুন করে আরও ৫০ হাজার পুলিশ সদস্য নিয়োগ দেওয়া হবে।

মানিকগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরার সভাপতিত্বে সমাবেশে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, স্থানীয় সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, পুলিশের আইজিপি একেএম শহীদুল হক, ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান, হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলাম, প্রশিকার চেয়ারম্যান ড.কাজী ফারুক আহমেদ ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গোলড়া হাইওয়ে থানা ও জেলার দৌলতপুর থানার নবনির্মিত দুইটি ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

Share this post

scroll to top
error: Content is protected !!