DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুক্তরাষ্ট্র কংগ্রেস ফরেন আ্যফেয়ার্স কমিটির সাথে সাদীর জরুরী বৈঠক

facক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আজ বুধবার,২৯শে এপ্রিল'১৫  ওয়াশিংটন ডিসির ক্যাপিটল হিলে মার্কিন কংগ্রেসের ফরেন আ্যফেয়ার্স কমিটির প্রভাবশালী সদস্য কংগ্রেসম্যান স্কট পেরী(রিপাবলিকান) এবং কংগ্রেসম্যান জেরাল্ড ই কনোলী(ডেমোক্রাট)   এর সাথে বিএনপির চেয়ারপারসনের বৈদেশিক উপদেষ্টা ও বিশেষ দূত জাহিদ এফ সরদার সাদীর এক জরুরী বৈঠক অনুস্ঠিত হয়।

 

  perryউল্লেখ্য কংগ্রেসম্যান স্কট পেরী এবং কংগ্রেসম্যান জেরাল্ড ই কনোলী হাউজ ফরেন এফেয়ার্স কমিটির এশিয়া-প্যাসিফিক বিষয়ক সাব কমিটির গুরুত্বপূর্ন এবং প্রভাবশালী সদস্যও বটে।

 

বৈঠকে জনাব সাদী বাংলাদেশের সর্বশেষ ভয়াবহ মানবাধিকার পরিস্থিতি,বিচার বহির্ভূত হত্যাকান্ড,অব্যাহত গুম-খুন এবং সদ্যসমাপ্ত সিটি নির্বাচনে ব্যাপক ভোটকারচুপি এবং অনিয়মের প্রামান্য দলিল এবং ভিডিও সমূহ তাদের দেখান এবং পরিস্থিতির উত্তরনে জরুরী ভিত্তিতে যুক্তরাষ্ট্র কংগ্রেস তথা সরকারের কার্যকর হস্তক্ষেপ এবং সহযোগিতা কামনা করেন।

 

connolyসন্মানিত কংগ্রেসম্যান দ্বয় বিষয়টি নিয়ে যুক্তরাষ্ট্র সরকার গভীর ভাবে উদ্বিঘ্ন বলে জানান এবং অতি সত্তর বাংলাদেশের সার্বিক পরিস্থিতি উন্নয়নে উপযুক্ত ব্যবস্থা গ্রহনে মার্কিন যুক্তরাষ্ট্র প্রতিশ্রুতিবদ্ধ এবং বদ্ধপরিকর বলে আশ্বস্থ করেন।

 

জনাব সাদী কংগ্রেসম্যান স্কট পেরী এবং কংগ্রেসম্যান জেরাল্ড কনোলীর কাছে বিএনপি চেয়ারপারসন এবং বাংলাদেশের ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শুভেচ্ছা ও সাধুবাদ পৌছে দেন।তিনি অতি ব্যস্ততার মধ্যেও তাকে সময় দেবার জন্য সন্মানিত কংগ্রেসম্যানদ্বয়কে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 

Share this post

scroll to top
error: Content is protected !!