DMCA.com Protection Status
ADS

২ হাজার ৭শ’ ভোট কেন্দ্রের মধ্যে দুই একটিতে অনিয়ম সামগ্রিক দৃষ্টিতে নগণ্যঃসজীব ওয়াজেদ জয়

joy2ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ঢাকা ও চট্টগ্রামে মোট ২ হাজার ৭শ’ ভোট কেন্দ্রের মধ্যে দুই একটিতে অনিয়ম সামগ্রিক দৃষ্টিতে নগণ্য বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী পুত্র ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

 

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে তার ফেসবুক পেজে তিনি একথা লিখেন। জয় বলেন, কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বেশ শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা এবং চট্টগ্রামে মোট ২ হাজার ৭শ’ ভোট কেন্দ্রের মধ্যে মাত্র দুটি স্থানে অনিয়মের খবর পাওয়া গিয়েছে। সংবাদমাধ্যমে আরও কিছু খবর আসছে। তবে তা মোট ২৭০০ কেন্দ্রের তুলনায় নগণ্য।

 

আগের চেয়ে এবার নির্বাচনে কম সহিংসতা হয়েছে দাবি করে তিনি বলেন, শতাংশের হিসেবে ২০১৩’তে হওয়া ৫টি সিটি করপোরেশন নির্বাচন যেখানে বিএনপি ৫টিতে জয়লাভ করেছিল, সেই নির্বাচনে আক্রান্ত কেন্দ্রের সংখ্যার তুলনায় এটি বেশ কম। নির্বাচন কমিশনের দায়িত্ব তদন্ত সাপেক্ষে প্রয়োজনে আক্রান্ত ভোটকেন্দ্রসমূহে আবার ভোটগ্রহণ করা।

 

জয় বলেন, ভোট শুরুর আগ থেকেই আমরা খবর পাচ্ছিলাম যে বিএনপি নির্বাচন বর্জন করবে। বর্জনের সত্যিকারের কারণটি হচ্ছে, তারা জানতো যে হেরে যাবে। আমাদের ও অন্যান্য গ্রহণযোগ্য জরিপে দেখা গিয়েছে তিনটির মধ্যে কমপক্ষে দুটি এমনকি হয়তো তিনটিই আমরা জিততে যাচ্ছি।

Share this post

scroll to top
error: Content is protected !!