DMCA.com Protection Status
ADS

নির্বাচনে কীভাবে জয়ী হতে হয় আওয়ামী লীগ তা ভালোভাবেই জানে: মায়া

maya1দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমাদের দলে কেউ আচরণবিধি লঙ্ঘন করেনি, কিন্তু খালেদা জিয়া গাড়ি বহর নিয়ে মিছিল করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন। নির্বাচনে কীভাবে জয়ী হতে হয় আওয়ামী লীগ তা ভালোভাবেই জানে।
 
ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় বুধবার দুপুরে তিনি এসব বক্তব্য রাখেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
 
এসময় দল সমর্থিত প্রার্থীর পক্ষে ভোট চান খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তিনি দাবি করে বলেছেন, আমি জানি মন্ত্রিপরিষদ সদস্যরা সিটি নির্বাচনে কোন প্রার্থীর পক্ষে ভোট চাইতে পারবে না। কিন্তু আমি আজ মন্ত্রী হিসেবে নয়, দলীয় কর্মী হিসেবে দলের প্রার্থীদের পক্ষে কথা বলতে পারবো। এতে করে আচরণবিধি লঙ্ঘন হবে না।
 
কামরুল বলেন, বিএনপি প্রার্থীরা নির্বাচনে বিজয়ী হতে পারবে না যেনে তারা একের পর এক নির্বাচন কমিশনে আবদার করে যাচ্ছে। খালেদা জিয়া মাঠে নেমে নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে নষ্ট করছেন। নির্বাচনের আচরণবিধি ৬ এর ১ (ক) (খ) ধারায় আছে, কোন প্রার্থীর পক্ষে মিছিল, জনসভা, কিংবা শোডাউন করা যাবে না। কিন্তু বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তা করছেন। তাই আমি নির্বাচন কমিশনের কাছে দাবি জানাবো, এ কর্মকা- থেকে তাকে বিরত রাখা হোক।
 
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!