DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনায়ক তারেক রহমানের অসুস্থতার মিথ্যা সংবাদ প্রচার

Tariq_rahman_173935648হাসপাতালের জরূরী বিভাগে তারেক জিয়া" শিরোনামে মিথ্যা সংবাদ প্রচার করেছে একটি নাম পরিচয়হীন ভুয়া অনলাইন পোর্টাল বিডি প্যানোরোমা।

 

সংবাদে লিখেছে গত ১৮ মার্চ রাত ন’টায় হটাৎ করে অতিরিক্ত মানসিক চাপে ভুগতে থাকা তারেক জিয়াকে বুকে ব্যথা অনুভব করার কারনে কিংস্টনের প্রাইভেট হাসপাতাল ‘দ্যা নিউ ভিক্টোরিয়া হসপিটাল’ এর জরুরী বিভাগে নেওয়া হয়। এ সম্পর্কে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এবং মিডিয়া সেলের আহ্বায়ক তাজ উদ্দিন কাছে জানতে চাইলে তারা বলেন তারেক রহমান সম্পূর্ণ সুস্থ আছেন।

 

তারা আরো বলেন; বিডি প্যানোরামা তারেক রহমানের নাম একের পর এক ভুয়া চটি সংবাদ প্রচার করে যাচ্ছে যা সাংবাদিকতার কোনো ইথিক্সেই পরেনা। এটি একটি সম্পূর্ণ ভুয়া অনলাইন নিউজ পোর্টাল তাই এই পোর্টালের সমস্থ সংবাদ পরিহার করার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন।

 

বিস্তারিত অনুসন্ধানে বেড়িয়ে এসেছে নতুন তথ্য। বিডি প্যানোরামায় যে ঠিকানা এবং সম্পাদক মন্ডলীর নাম ব্যবহার করা হয়েছে তা সম্পূর্নই মিথ্যা বানোয়াট। ওই ঠিকানায় আমাদের প্রতিনিধি গিয়ে জানতে পারে যে ওখানে বিডি প্যানোরামার অফিসের কোনো অস্থিত্ব নেই।  আরো জানা যায় যে এই পোর্টালের ন্যাপথ্যে রয়েছে যুক্তরাজ্য লন্ডন আওয়ামীলীগের এক নেতা সুশান্ত দাস গুপ্ত ।

 

যুক্তরাজ্য বিএনপি সাধারণ সম্পাদক আরো জানান এই পোর্টালটি সম্পূর্ণ মিথ্যা এটা তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালানোর জন্য উদ্যেশ্য প্রণোদিতভাবে আওয়ামিলীগ এটি করেছে। আমরা ইতিমধ্যে বিডি প্যানোরামার আই পি এড্রেস সংগ্রহ করেছি, অফ কমের মাধ্যমে অভিযোগ দায়ের করা হয়েছে অতি সত্তর এই পোর্টালের পিছনে যারা কাজ করছে তাদের বিচারের আওতায় আনা হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!