DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আবার মার্কিন সিনেটে সাদীঃ স্বৈরাচার শেখ হাসিনার নির্দেশেই সালাহউদ্দিন আহমেদকে গুম করা হয়েছে।

saddi5 ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু,যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডি.সি থেকেঃ দেশের ক্রান্তিলগ্নে বিএনপি চেয়ার পারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিশেষ দূত জনাব জাহিদ এফ সরদার সাদী ২ দিনের মধ্য ২য় বারের মতো আবার সাক্ষাত করলেন মার্কিন সিনেটের ফরেন রিলেশনস কমিটির চেয়ারম্যান সিনেটর বব কর্কারের সাথে।

 

salahএবার তার সাথে ছিলেন যুক্তরাষ্ট্রের খ্যাতনামা মানবাধিকার সংস্থা সমূহের প্রতিনিধি গন।তাদের উপস্থিতিতেই জনাব সাদী সিনেটর কর্কারের কাছে আরও কিছু গুরুত্বপূর্ন তথ্য-উপাত্ত হস্তান্তর করেন।এসময় উপস্থিত মানবাধিকার কর্মীগনও বাংলাদেশের ভয়াবহ পরিস্থিতির ব্যাপারে সিনেটরকে অবহিত করেন।

 

এসময়  জাহিদ এফ সরদার সাদী বলেন,"বাংলাদেশ যেন আজ এক মৃত্যুপুরীতে পরিণত হয়েছে""।

 

সরকার তার ক্ষমতা অবৈধ ভাবে কুক্ষিগত করে রাখার জন্য একের পর এক বিরোধী দল এর নেতাকর্মীদের ধরে নিয়ে গুম খুন করছে। মানুষের ভাবপ্রকাশ আজ স্তব্ধ হয়ে গেছে মৃত্যু ভয়ে। বাংলাদেশের বর্তমান অবৈধ সরকার এর পৈশাচিক নির্যাতন ও গুম খুন নির্যাতন বেড়েই চলেছে।

আমাদের কাছে সুনির্দিষ্ট প্রমান রয়েছে বিএনপির মূখপাত্র জনাব সালাহউদ্দিন আহমেদকে গুম করেছে সরকারের আইনশৃংখলা রক্ষা কারী বাহিনী।  বিএনপি এর  মুখপাত্র সালাউদ্দিন আহমেদ গুম করার তথ্য ,  ভোটার বিহীন সরকার এর ক্ষমতায় টিকে থাকার কৌশল হিসাবে তাদের বাহিনী দ্বারা সংগঠিত গুম, খুন এর বিভিন্ন প্রমানাদি আমরা মার্কিন সরকার এবং বিভিন্ন  আন্তর্জাতিক সংস্থার কাছে দিয়েছি।আমরা আশা করছি সবার মিলিত প্রচেষ্টায় বাংলাদেশের এই পরিস্থিতির উন্নয়ন করে দেশে গনতন্ত্র আনয়নে সহায়ক হবে।

পরিশেষে জনাব সাদী সিনেটর বব কর্কারকে পর পর ২দিন  অতিব্যস্ততার মধ্যেও তাকে সময় দেবার জন্য আন্তরিক ধন্যবাদ জানান,সিনেটর বব কর্কার এই বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে কার্যকর ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস দেন।

Share this post

scroll to top
error: Content is protected !!