DMCA.com Protection Status
ADS

সালাহউদ্দিনের বিষয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান কামাল

hmkamalবিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ নিখোঁজের বিষয়ে পরিবারের অভিযোগ প্রসঙ্গে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিষয়টি এখন পর্যন্ত আমাদের কাছে পরিষ্কার নয়। তিনি কোথায় গিয়েছেন, তাকে কেউ ধরে নিয়ে গেছে কি-না বা কোথায় আছেন এসব বিষয় আমরা তদন্ত করে দেখছি।
 
বৃহস্পতিবার দুপুরে মিরপুর পুলিশ স্টাফ কলেজে টার্মস ন্যাশনাল ক্রাইম শীর্ষক প্রোগ্রামে অংশগ্রহণ করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
 
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করলে নির্দেশ অনুযায়ী ২৪ ঘণ্টার মধ্যে আদালতে হাজির করা হতো।
 
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ওয়ারেন্ট সংশ্লিষ্ট থানায় কবে পৌঁছাবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সব কিছুই আদালতের নির্দেশে হচ্ছে।
 
সালাহউদ্দিনের সম্পর্কে পুলিশের কাছে কোনো তথ্য নেই :আইজিপি শহিদুল হক
 
igpবিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে আটক করা হয়নি বলে দাবি করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) এ কে এম শহীদুল হক।
 
বৃহস্পতিবার দুপুরে মিরপুর স্টাফ কলেজে এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
সালাহ উদ্দিন আহমদকে আটক করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে যে অভিযোগ তোলা হয়েছে সে প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শহীদুল হক বলেন, ‘তাকে যদি আটক করা হতো, তাহলে ২৪ ঘণ্টার ভেতর আদালতে উপস্থিত করার যে বাধ্যবাধকতা রয়েছে তা করা হতো।’
 
তিনি বলেন, ‘কে বা কারা তাকে নিয়ে গেছে সে সম্পর্কে পুলিশের কাছে কোনো তথ্য নেই।

Share this post

scroll to top
error: Content is protected !!