DMCA.com Protection Status
ADS

ব্লগার অভিজিৎ হত্যাকান্ডঃসন্দেহভজন প্রধান আসামী ফারাবী আটকঃআরেক জজ মিয়া নাটক নয়তো???

farabi

মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা প্রকৌশলী অভিজিৎ রায় হত্যায় প্রধান সন্দেহভাজন হিসাবে জনৈক ফারাবী শফিউর রহমানকে আটক করেছে র‌্যাব-১০।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে যাত্রাবাড়ী থেকে তাকে আটক করা হয়। বর্তমানে তাকে র‌্যাব সদর দপ্তরে নেয়া হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

উত্তরায় র‌্যাব সদর দপ্তরে দুপুর ২টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান। এর আগেও শাহবাগ আন্দোলনের কর্মী ব্লগার আহমেদ রাজীব হায়দারের জানাজা পড়ানোয় ইমামকে হত্যার হুমকি দিয়ে আটক হন ফারাবী শফিউর রহমান। পরে তিনি জামিনে মুক্তি পান। 

তবে গতকাল রাত পর্যন্ত পুলিশের কাছে হত্যাকারী দের কোনো ক্লু না থাকলেও হঠাৎ করে হত্যাকারী সন্দেহে এই ফারাবীকে আটক এবং গনমাধ্যমে ফলাও করে প্রচার করাটা রীতিমতো সন্দেহ জনক বটে।তবে এই তড়িঘড়ি করে জজ মিয়া টাইপের আসামী গ্রেফতারের কারন অভিজিৎ হত্যাকান্ডের ব্যাপারে যুক্তরাষ্ট্র সরকারের মাত্রাতিরিক্ত মাথাব্যাথা এবং এই  ঘটনা তদন্তে এফবিআই এর সহযোগিতার প্রস্তাব।

উচ্চ নিরাপত্তা মূলক এলাকায় পুলিশের উপস্থিতিতে এই অভিজিৎ হত্যাকান্ড ঘটায় এবং পুলিশ কোন প্রতিকার মূলক ব্যবস্থা না নেয়ায় সরকারের উপর প্রচন্ড চাপ ছিলো গত কয়েকদিন।

তবে নিহত অভিজিৎ মার্কিন নাগরিক হওয়ায় এবং বিষয়টি বিশ্বব্যাপি ব্যপক প্রচারনা পাওয়ায় এখন  বিষয়টি জজমিয়া টাইপের আসামী দিয়ে বুঝ দেওয়া সহজ হবে না সরকারের পক্ষে,বলে সংশ্লিষ্টদের মতামত। 

 

Share this post

scroll to top
error: Content is protected !!