DMCA.com Protection Status
ADS

২৪ ঘণ্টা খাবার না পেলে যে কোনো মানুষই অসুস্থ হয়ে পড়ে,নিয়মিত খাবার পাচ্ছেন,তাই খালেদা জিয়া সুস্থ আছেনঃ আইজিপি শহীদুল হক

igpহরতাল-অবরোধে সবকিছুতেই বিঘ্ন ঘটে। তাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাড়িতেও খাবার যেতে কিছুটা বিঘ্ন ঘটেছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক।

 

শনিবার বিকেলে রাজধানীর পুলিশ সদরদপ্তরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। আইজিপি বলেন, ‘২৪ ঘণ্টা খাবার না পেলে যে কোনো মানুষই অসুস্থ হয়ে পড়ে। কিন্তু তিনি এখনো সুস্থ আছেন। আর এ থেকেই বোঝা যায় তিনি নিয়মিত খাবার পাচ্ছেন।’

 

পুলিশের গ্রেপ্তার বাণিজ্যের অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এখনো সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া যায়নি। যেগুলো পাওয়া যাচ্ছে, সেগুলো ঢালাও অভিযোগ। তবে কারো বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’ আইজিপি জানান, ৫ জানুয়ারি থেকে চলমান সহিংসতায় একজন পুলিশ সদস্যসহ মোট ৫৬ জন নিহত হয়েছেন।

 

যাদেরকে হাতেনাতে ধরা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, হয় তারা বিএনপি-জামায়াতের অঙ্গসংগঠনের কর্মী অথবা তাদের মনোনীত ব্যক্তি। আটককৃতরা ম্যাজিস্ট্রেটের কাছেও একই রকম জবানবন্দি দিয়েছে। ‘এরপর থেকে এনকাউন্টার করা হবে’ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিমের এমন মন্তব্যের প্রসঙ্গে জানতে চাইলে আইজিপি কোনো কথা বলতে রাজি হননি।

 

উল্লেখ্য, গত বুধবার রাত থেকে চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে শুকনো খাবার খেয়েই কার্যালয়ের কর্মচারী ও চেয়ারপারসনের নিরাপত্তারক্ষীরা দিন কাটাচ্ছেন। শনিবার বেলা সোয়া ১২টার দিকে গুলশান কার্যালয়ে অবস্থানরত কর্মচারীদের আনা খাবারও ফেরত দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

Share this post

scroll to top
error: Content is protected !!