DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘২০১৯ সালের এক ঘণ্টা আগেও নির্বাচন হবে না’: ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া

mayaঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বুদ্ধিজীবীদের সমালোচনা করে বলেছেন, ‘সংলাপ সংলাপ করে কোনো লাভ হবে না। ২০১৯ সালের এক ঘণ্টা আগেও নির্বাচন হবে না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের ১নং গেটে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিরোধী জোটের হরতাল-অবরোধ বিরোধী এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, ‘আপনি এ পর্যন্ত দেশের ৫৮ জন সাধারণ মানুষকে হত্যা করছেন। এর পাই পাই হিসেব আপনাকে দিতে হবে। নাশকতাকারী ও হুকুমদাতা কাউকে ছাড় দেয়া হবে না।’ মায়া বলেন, ‘বিএনপি নেত্রীর পায়ের তলায় মাটি নেই। নেতাকর্মী, বিদেশি বন্ধু, এমনকি সাধারণ জনগণও তার পাশে নেই। তিনি একা একা ঘরের মধ্যে জীবন কাটাচ্ছেন। তার সবকিছু বন্ধ হয়ে গেছে। নেতাকর্মীরাও এখন আর তার কথা শোনেন না। তাই ক্ষমতায় যাওয়ার জন্য তিনি এখন সন্ত্রাসীদের দিয়ে পেট্রোলবোমা মারছেন। সন্ত্রাসীরাই তার শেষ ভরসা।’

তিনি আরো বলেন, ‘খালেদা জিয়ার একটাই কথা-কিসের পরীক্ষা, কিসের কি? এই না হলো বিএনপি! তিনি জাতিকে মেধাশূন্য করতে ছোট ছোট ছেলে-মেয়েদের ভবিষ্যৎ নষ্ট করছেন।’ মায়া বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঘরবাড়ি থাকা সত্ত্বেও তিনি কি কারণে অফিসে থাকছেন তা খুঁজে বের করা হবে।

’ সরকার সংলাপে বসলে সব ঠিক হয়ে যাবে বিএনপি নেতা সাদেক হোসেন খোকার এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে তিনি বলেন, ‘বিদেশে বসে মাতবরি করছেন কেন? খোকা ভাই দেশে আসেন। দেখি আপনি কি করতে পারেন? বিদেশে পালিয়ে গিয়ে এভাবে কথা বলা মানায় না। আপনাকে মোকাবেলা করতে এ দেশের জনগণ প্রস্তুত।’

সংগঠনের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!