DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কাঁটাতার দিয়ে লাভ নেই, জনগণ টেনে-হিচড়ে খালেদা জিয়াকে বের করে আনবে: নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

sk1নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া জনগণের রুদ্ররোষ থেকে বাঁচতে তার কার্যালয় কাঁটাতার দিয়ে ঘিরে রাখছেন।

সোমবার বিকেলে রাজধানীর সদরঘাট এলাকায় সাইকেল মাঠে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শ্রমিক-কর্মচারি, পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের নামে মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও ও ভাংচুরের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।মন্ত্রী এ সমন্বয় পরিষদের আহ্বায়ক।

শাজাহান খান বলেন, বিএনপি-জামায়াতের অবরোধ-হরতালে বাংলার জনগণ অতিষ্ঠ হয়ে আজ ফুঁসে উঠছে। এই রোষাণল থেকে বাঁচতে নিজেরাই কার্যালয় কাঁটাতার দিয়ে ঘেরাও করে রাখছেন। অথচ বলছেন সরকার আপনাকে কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে।

 

মন্ত্রী বলেন, সরকার আপনাকে অবরুদ্ধ করে রাখে নাই। আপনি জনগণের রুদ্ধরোষ থেকে বাঁচতেই অবরুদ্ধের নাটক করে কার্যালয়ে নাকে তেল দিয়ে ঘুমাচ্ছেন। তিনি আরো বলেন, কাঁটাতার দিয়ে ঘিরে রেখেও লাভ হবে না। জনগণ যখন ফুঁসে উঠবে আপনাকে কার্যালয় থেকে টেনে-হিচড়ে বের করে আনবে।

 

‘যুদ্ধাপরাধীদের মতো খালেদা জিয়ার অবস্থা হবে’ এমন উদাহরণ দিয়ে তিনি আরো বলেন, আপনিও অপেক্ষা করেন। দেখেন, কত ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে। এখন শুধু অপেক্ষা করতে থাকা। সরকাররের কাছে দাবি জানিয়ে তিনি বলেন, অচিরেই খালেদা জিয়াকে গণহত্যার অভিযোগে অভিযুক্ত করে প্রত্যেকটি হত্যার জন্য তার কঠোর বিচার করুন।

এ সময় তিনি গত ৩০ জানুয়ারি সমন্বয় পরিষদ ঘোষিত বিভিন্ন কর্মসূচি উল্লেখ করে আগামীতে এসব কর্মসূচি সফল করার আহ্বান জানান। শুভাড্যা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জাসদ নেত্রী এবং সমন্বয় পরিষদের যুগ্ম আহ্ববায়ক শিরীন আকতার এমপি, ঢাকা-৭ আসনের স্বতন্ত্র সাংসদ এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট ইসমত কাদির গামা প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!