DMCA.com Protection Status
ADS

বেগম খালেদা জিয়ার চার বছর আগেকার ৫ অডিও নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় সরকার

Khaleda5বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মোবাইলে বছর চার(৪)আগেকার গোপন কথোপকথনের ৫ অডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। শুধু তাই নয় মন্ত্রিসভার বৈঠকেও এ অডিও বার্তা নিয়ে তোলপাড় হয়। প্রধানমনত্রী শেখ হাসিনার উপস্থিতিতে  বৈঠকে খালেদা জিয়ার বেশ কয়েকটি মোবাইলে গোপন কথোপকথনের অডিও বার্তা শোনানো হয়।

 

বাংলা লিকস নামের একটি একাউন্ট থেকে ইউটিউবে আপলোড করা এসব কথোপকথন। যদিও খালেদা জিয়ার সেই কপোথকথনগুলো চার বছর আগের। চার বছর আগে ঢাকায় বিএনপির একটি সমাবেশের সময় দলের কয়েকজন নেতার সঙ্গে চেয়ারপারসন খালেদা জিয়া মোবাইলে এ কথাগুলো বলেন। যেখানে নেতাদের নানা নির্দেশ দিতে শোনা যায় খালেদাকে। আর সেই অডিওগুলোই এখন ইউটিউবে সাড়া ফেলেছে।

 

‘খালেদা জিয়ার নাশকতামূলক কর্মকান্ডের নির্দেশনা’-এমন কথা রয়েছে অডিও ফাইলগুলোর শিরোনামে।বর্তমান প্রেক্ষাপটে এসব অডিওতে নাশকতার নির্দেশনা রয়েছে বলে ব্যবহার  করার চেষ্টা করছে সরকার।

 

মোবাইলে তখন খালেদা জিয়া কথা বলেন ঢাকা মহানগর বিএনপির তৎকালীন আহ্বায়ক সাদেক হোসেন খোকা ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারসহ কয়েকজরেন সঙ্গে। যেখানে তিনি বিভিন্ন সমাবেশ বা কর্মসূচি নিয়ে দিক নির্দেশনা দিয়েছেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!