DMCA.com Protection Status
ADS

বার্ন ইউনিটের আহাজারীতে আল্লাহর আরশ কেঁপেছে নইলে আপনার ছেলে মরবে কেন ?-বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তোফায়েল আহমেদ

109799_1আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, আজ আপনার সন্তানের এভাবে মৃত্যু হবে কেন? বার্ন ইউনিটের আহাজারিতে আল্লাহর আরশ পর্যন্ত কাঁপিয়ে দিয়েছে। আমাদের পর্যায় থেকে এসব কথা বলা উচিত নয়, তার পরও বলতে হয়।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগের আয়োজিত হরতাল-অবরোধ বিরোধী সভায় তিনি এসব কথা বলেন।


আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনা করে তিনি বলেন, দোয়া করি তিনি জান্নাতবাসী হোন।তিনি বলেন, আপনাকে উপলব্ধি করানোর জন্য আল্লাহ রাব্বুল আল-আমিন এ অবস্থার সৃষ্টি করেছেন। বলতে খারাপ লাগে, আজ আপনি (খালেদা জিয়া) যে ব্যথায় ব্যথিত সে ব্যথায় আরও কত মানুষ ব্যথিত তা চিন্তা করে দেখেছেন?

চলমান সহিংসতার জন্য খালেদা জিয়াকে দায়ী করে বাণিজ্যমন্ত্রী বলেন, আপনি যদি এসব বন্ধ না করেন তাহলে জাতিসংঘের রুল অনুযায়ী সাধারণ মানুষের বিরুদ্ধে অপরাধ সংঘটনের অভিযোগে আপনাকে মানবতাবিরোধী অপরাধের বিচারে সম্মুখীন করা হবে।

সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিএনপি চেয়ারপারসনের প্রতি প্রশ্ন রেখে বলেন, আপনার ছেলে মারা গেছে, আপনার কষ্ট লাগবে, এটাই স্বাভাবিক। কিন্তু তার রেখে যাওয়া পরিবারের খাওয়া-পড়ার চিন্তা নেই। কারণ দাদী হিসেবে আপনি তাদের ব্যবস্থা নেবেন। কিন্তু ২২ দিন ধরে অবরোধ দিয়ে যাদের অভুক্ত রেখেছেন তাদের কি হবে? তাদের কি দোষ ছিল? জ্বালাও-পোড়াও বন্ধ না করলে বাংলার মানুষ আপনাদের জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দেবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!