DMCA.com Protection Status
ADS

এইচটি ইমাম আওয়ামী লীগের কেউ না : মাহবুবউল আলম হানিফ

tgskqbhu-e1404820616729আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনীতিবিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম আওয়ামী লীগের 'কেউ না' বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, এইচটি ইমাম কোনো রাজনৈতিক নেতা নন, আওয়ামী লীগের কেউ নন। সুতরাং তার বিষয়ে কোনো কথা নেই।

বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। বিএনপির সঙ্গে সংলাপের কোনো সম্ভাবনা আছে কিনা- জানতে চাইলে তা নাকচ করে দিয়ে হানিফ বলেন, কার সঙ্গে সংলাপ, কীসের সংলাপ, কী বিষয় নিয়ে বসব!

সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের ওপর হামলা বিএনপিই করেছে- অভিযোগ করে হানিফ বলেন, রিয়াজ রহমানের ওপর হামলা খালেদা জিয়ার রাজনীতির নীলনকশার অংশ। দেশব্যাপী বিএনপি যেসব সহিংসতা করছে, এটা তারই অংশ।

বিএনপি নেতাদের খালেদা জিয়ার ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি নেতাদের বলব, সতর্ক থাকুন। ক্ষমতায় থাকার জন্য খালেদা জিয়া কালনাগিনীর রূপ ধারণ করেছেন। ক্ষমতায় যাওয়ার জন্য তিনি নিজ দলের নেতাকর্মীদের ওপরও হামলা করতে পারেন।

ক্ষমতায় যাওয়ার জন্য তিনি যে নীলনকশা শুরু করেছেন, বিএনপি নেতা রিয়াজ রহমানের ওপর হামলা তারই অংশ বলে আমরা মনে করি। এ সময় খালেদা জিয়াকে হত্যার রাজনীতি বন্ধ করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন নাহার লাইলি, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সদস্য এসএম কামাল, আমিনুল ইসলাম আমিন, উপকমিটির সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!