DMCA.com Protection Status
ADS

তদবিরে ব্যস্ত ডেপুটি স্পিকারঃ ফজলে রাব্বী

এলাকার মানুষের চাকরি, শিক্ষার্থীদের ভালো স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নানা তদবিরে ব্যস্ত জাতীয় সংসদের ডেপুটি স্পিকার জাতীয় পার্টির image_79340_0ফজলে রাব্বী মিয়া। আর এসব তিনি নিজ মুখেই স্বীকার করেছেন। তবে এলাকার উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য তিনি এসব করছেন বলে জানান। 
ফজলে রাব্বী বলেন, ‘এলাকার উন্নয়ন ও বিভিন্ন ব্যক্তির জন্য তদবিরের উপর আছি। আজ (বুধবার) সকাল থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যায়ে ভর্তির জন্য ৩ জনসহ বিভিন্ন চাকরির জন্য মোট ১২ জনের তদবির করেছি। আশা করি তাদের চাকরি হয়ে যাবে।’

বুধবার রাতে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে রংপুর বিভাগ সমিতি আয়োজিত ‘রংপুর বিভাগ উন্নয়ন: সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।
ডেপুটি স্পিকার বলেন, ‘রংপুর বিভাগে আমরা ৩৩ জন এমপি আছি। উন্নয়নের জন্য আমরা যদি আলোচনার মাধ্যমে একটি সিদ্ধান্ত নেই তাহলেই আমাদের বিভাগের উন্নয়ন সম্ভব।
তিনি বলেন, ‘এক সময় আমাদের হাতে কর্তৃত্ব ছিল কিন্তু নেতৃত্ব ছিল না। এখন আমাদের কর্তৃত্বও আছে, নেতৃত্বও আছে। প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রী সবাই রংপুর থেকে নির্বাচিত হয়েছেন। সুতারং রংপুরের উন্নয়ন অবশ্যই হবে।’
সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ আল নাসেরের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য মো. মোতাহার হোসেন, সংগঠনের সহ-সভাপতি ডা. এমএ ওয়াদুদ সরকার, সাধারণ সম্পাদক এনামুল কবির রূপম প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!