DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অন্তিম ইচ্ছায় থাইল্যান্ড গিয়েও বাঁচতে পারলেন না সাহারা খাতুন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন আর নেই।আজ  ব্যাংককের একটি হাসপাতালে তিনি মারা গেছেন । তার মৃত্যুর বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেন সাহারা খাতুনের ভাগিনা মজিবর রহমান।

মজিবর জানান, ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বৃহস্পতিবার (০৯ জুলাই) রাত ১১টা ৪০ মিনিটে সাহারা খাতুন মারা যান।

এর আগে দীর্ঘদিন যাবৎ অসুস্থ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য থাইল্যান্ডে নেওয়া হয়ে। ভর্তি করা হয় বামরুনগ্রাদ হাসপাতালে।

গত সোমবার (৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এয়ার অ্যাম্বুলেন্স তাকে নিয়ে থাইল্যান্ডের ব্যাংককের উদ্দেশে রওয়ানা হয়। বিকেল ৪টার দিকে সেখানে তাকে বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সাহারা খাতুন দীর্ঘদিন রাজধানীর ইউনাইটেড হাসপতালে চিকিৎসাধীন ছিলেন। আইসিইউতেও ছিলেন কিছুদিন। তবে সাহারা খাতুনের অবস্থার সামান্য উন্নতি হলে গত ২২ জুন তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিফন্সি ইউনিট) স্থানান্তর করা হয়।  এরপর গত ২৪ জুন মেডিক্যাল বোর্ড জানিয়েছিলো উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়া যেতে পারে। সাহারা খাতুনের একান্ত ইচ্ছায়  মুমুর্ষ অবস্থায় তাকে থাইল্যান্ড নেয়া হয়।

জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। 

Share this post

scroll to top
error: Content is protected !!