DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সেনাবাহিনীর কাছে একটাই চাওয়া কাদের সিদ্দিকীর

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেশজুড়ে সেনাবাহিনী নামানো হয়েছে। নির্বাচনের সময় যাতে সবাই নিরাপদে ভোট দিতে পারে সেই প্রত্যাশা করেছেন ঐক্যফ্রন্ট নেতা ও কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী।

কাদের সিদ্দিকী বলেন, ‘সেনাবাহিনীর কাছে একটাই চাওয়া। জনগণ যাতে নিরাপদে ভোট দিতে পারে। যদি তারা নিরাপদে ভোট দিতে পারে, তাহলে ভোট বিপ্লব ঘটে যাবে।’

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয় সংসদ নির্বাচন ও পেশাজীবীদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) এ আলোচনা সভার আয়োজন করে।

এদিকে নির্বাচনে ভোটের পরিবেশ রক্ষায় সেনাবাহিনী সব ধরনের পদক্ষেপ নিতে পারবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

তিনি বলেন, সেনাবাহিনী মাঠে নামায় প্রার্থী ও ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে। সেনাবাহিনী ভোটের পরিবেশ রক্ষায় যে কোনো ধরনের ভূমিকা রাখতে পারবে। এ বিষয়ে যে আইন আছে, সে অনুসারে তারা কাজ করবে।

সোমবার ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজে নির্বাচন কমিশন আয়োজিত চলমান ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!