DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

১৯শে ডিসেম্বর’১৬, কানাডা বিএনপির মহান বিজয় দিবস পালনের সিদ্ধান্ত

cbnpmeet1-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আজ সন্ধ্যায় কানাডা বিএনপির এক বিশেষ কর্মী অনুষ্ঠিত হয়েছে মন্ট্রিয়ল ডাউনস্থ পিজ্জা সেইন্ট লরেন্ট রেস্তোরায়।

কানাডা বিএনপির আয়োজনে মহান বিজয় দিবস ২০১৬ উদযাপন পরিষদের আহবায়ক ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভা পরিচালনা করেন,উদযাপন পরিষদের সদস্য সচিব জনাব নূর নবী রশীদ।

সভায় আসন্ন মহান বিজয় দিবস ২০১৬ পালনের উপর বিস্তারিত আলোচনা হয়।যথাযোগ্য মর্যাদার সংগে কানাডা বিএনপির আয়োজনে বিজয় দিবস ২০১৬ এর আলোচনা এবং সাংষ্কৃতিক অনুষ্ঠান আগামী ১৯শে ডিসেম্বর ২০১৬ রোজ সোমবার সন্ধ্যা ৬ঃ৩০ মিনিটে পালনের সিদ্ধান্ত হয়।

অনুষ্ঠান স্থল হিসাবে মন্ট্রিয়লের বাংলাদেশী অধ্যুষিত পার্ক এক্সটেনসনের রেঁস্তোরা লা ফিউসন ইন্ডিয়ার হল রুম নির্ধারিত হয়।এই মহতি অনুষ্ঠানটি সফল করার লক্ষ্যে কানাডা বিএনপির সকল নেতা কর্মীদের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

এছাড়াও  সভায় মায়ানমারের রোহিংগাদের উপর অমানবিক অত্যাচার এবং গনহত্যার বিষয়ে তীব্র নিন্দা জানানো হয় এবং অচীরেই এই বিষয়ে কানাডা বিএনপির কর্মসূচী ঘোষনার সিদ্ধান্ত হয়।

এই কর্মী সভায় বক্তব্য রাখেন, কানাডা বিএনপি নেতা,সর্ব জনাব,নবী হোসেন,কামরুল ইসলাম ফারুক হাওলাদার,আনসার উদ্দীন আহমদ,আবুল বাসার মানিক,এম জয়নাল আবেদীন জামিল,মাহমুদুল ইসলাম সুমন,রফিকুল ইসলাম ,আকবর বাসার, মোস্তাহিদ আহমদ মুকু , কামরুল খান,খালিদ হোসেন শাহীন,আবদুল মুহিত প্রমুখ।

 

Share this post

scroll to top
error: Content is protected !!