DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জুনে নিষিদ্ধ হচ্ছে জামায়াতে ইসলামীঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক

moza copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ যুদ্ধাপরাধীদের দল হিসেবে জুনে জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা হচ্ছে বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর রুনি মিলনায়তনে ‘১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনায় মোজাম্মেল হক বলেন, ‘আগামী পহেলা জুন আমাদের বাজেট অধিবেশন শুরু হতে যাচ্ছে, সেই অধিবেশনে যুদ্ধাপরাধীর দল হিসেবে জামায়াত ইসলামের রাজনীতি নিষিদ্ধ করা হবে।’

‘সেই সঙ্গে বিশ্বের অন্যান্য দেশের যুদ্ধাপরাধীদের সম্পতি বাজেয়াপ্তের নজির ও মুক্তিযোদ্ধাদের দাবি অনুযায়ী বাংলাদেশেও যুদ্ধাপরাধীদের সম্পত্তি বাজেয়াপ্তের প্রক্রিয়া চলছে।

‘ তিনি বলেন, ‘ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে যোগাযোগ করে সরকার পতনের ষড়যন্ত্র করেছে বিএনপি। এজন্য তাকে (আসলাম চৌধুরী) প্রোমোশন দিয়ে যুগ্ম মহাসচিবও করেছে বিএনপি। ‘বিএনপির সব ষড়যন্ত্র প্রকাশ হয়ে গেছে।

এখন গোয়েন্দারা তাকে (আসলাম চৌধুরী) গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে সবই বের হবে এখন, সেই সঙ্গে আরও কারা কারা জড়িত তাও বের হয়ে আসবে।’ আ

য়োজক সংগঠনের সভাপতি চিত্রনায়ক ফারুকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে জোটের সহ সভাপতি ড্যানি সিডাক, সাধারণ সম্পাদক ফাল্গুনী হামিদ, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ উপ কমিটির নেতা এম এ করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!