DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার গাফফার চৌধুরীর সমর্থনে ইমরান এইচ সরকার

imrangaffarক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এবার মুরতাদ গাফফার চৌধুরীর সমর্থনে এগিয়ে এলেন বহুল আলোচিত সমালোচিত গনজাগরন মঞ্চের একসময়ের মূখপাত্র ডাঃ ইমরান এইচ সরকার।গাফফার চৌধুরীর সাম্প্রতিক বিতর্কিত অশালীন বক্তব্যে বিশ্ব ব্যাপি নিন্দার ঝড় উঠলেও জনাব ইমরান তার(গাফফার) বক্তব্যে তেমন  আপত্তিকর কোনো কিছুই নাকি খুজে পাননি। গতকার ফেসবুকে নজের পেইজে করা মন্তব্য পাঠকদের জন্য উপস্থাপন করা হলোঃ

 

আমি আব্দুল গাফফার চৌধুরীর নিউইয়র্কে দেয়া পুরো বক্তব্যটি শুনলাম। এক বার দুই বার না, বার বার শুনলাম। তিনি ধর্মের অবমাননা করলেন কোথায় আমার ঠিক বোধগম্য নয়। হ্যাঁ, তবে পাকিস্তানী মওদুদিবাদী আর সৌদি ওয়াহাবি ধর্মব্যবসায়ী মোল্লাদের মুখোশ উম্মোচন করায় তারা কিছুটা ঘেউঘেউ করবে এটা অস্বাভাবিক নয়। নয়াদিগন্তের মতো একটা গোয়েবলসীয় পত্রিকার খবরে যারা চিলের পিছে দৌড়াচ্ছেন, তাদের কান্ডজ্ঞানহীন ছাড়া আর কিছু বলার নাই। আমি ব্যক্তিগত সখ্যতা থেকে যতটুকু জানি, তিনি মাদ্রাসায় পড়ার সুবাদে ধর্ম সম্বন্ধে খুব পরিস্কার জ্ঞান রাখেন, যা ভন্ড মওদুদিবাদীদের চেয়ে অনেকগুন বেশী।

imranhআগামী ১০ বছরে পাকিস্তান বিলুপ্ত হবে, চৌধুরী সাহেবের এই ভবিষ্যদ্বাণীই আমার ধারনা এই ঘেউঘেউয়ের প্রধান কারন। এখানে ধর্ম একটা উপলক্ষ মাত্র। তার সাথে সম্পূর্ন একমত হয়ে বলতে চাই, যতোদিন আমাদের সাথে বাংলা ভাষা, রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধু থাকবে ততোদিন কেউ আমাদের পাকিস্তান, আফগানিস্তান কিংবা সৌদি আরব বানাতে পারবে না। এই বাংলাদেশ, বাঙালিত্ব, বাংলা ভাষাকে কেউ মুছে দিতে পারবে না ইনশাআল্লাহ্‌। সবাই বলুন 'জয় বাংলা'। শান্তির ধর্ম ইসলামের আসল শত্রু মওদুদিবাদ, ওয়াহাবিবাদ নিপাত যাক।

Share this post

scroll to top
error: Content is protected !!