DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অবৈধ সরকার সাধারণ মানুষকে মেরে ফেলার বাজেট দিয়েছে: রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃবিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ সরকার সাধারণ মানুষকে মেরে ফেলার বাজেট দিয়েছে। নজিরবিহীন লুটপাটের জন্য, এ বাজেট দেওয়া হয়েছে। সরকারের মন্ত্রী-এমপি ও তাদের ঘনিষ্ঠজনদের পকেট ভারি করতে ডামি সরকার গণধিকৃত বাজেট দিয়েছেন। আন্দোলন সংগ্রামে নিহত আবুল বাশার ও ইমদাদুল হক মিলনের স্মরণে দোয়া, মিলাদ ও পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, অবৈধ সরকারের বাজেট দিয়ে কি বলবে, যারা জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় আছে সে দুর্বৃত্তরা বাজেট দিচ্ছে। তারাতো জনগণের কল্যাণের চিন্তা করবেন না।

তিনি বলেন, তারা যদি জনগণের ভোটে নির্বাচিত সরকার হতো তাহলে গরিব মারার বাজেট দিতেন না। তিনি বলেন মোবাইল এখন মানুষের জীবনের অংশ। ১০০ টাকার কথা বললে এখন ১৩৯ টাকা দিতে হবে। বাল্বের দাম, সারের দামসহ মানুষের ব্যবহার্য জিনিসপত্রের দাম বাড়ানো হয়েছে বাজেটে।

বিএনপির মুখপাত্র বলেন, প্রতিদিন আমাদের কাটে স্মরণ সভা আর শোক সভা করে। একটি লাশ দাফনের পর আরেকজনের মৃত্যুর খবর পাওয়া যায়। এটি এখন গোটা জাতির ভাগ্যের লিখন হয়ে গেছে। গুম খুন হত্যার পর এখন কারাগারেও বিনা চিকিৎসায় বিএনপি নেতাদের মৃত্যু হচ্ছে। মানুষের মৃত্যুর তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। গ্রাম থেকে গ্রাম জনপদ থেকে জনপদ কোথাও এখন মানুষের জীবনের নিরাপত্তা নেই। ভয়ংকর দুঃশাসন চলছে দেশজুড়ে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনু, বিএনপি নেতা আরিফুর রহমান নাদিম, নাদিয়া পাঠান পাপন,যুবদল নেতা মেহেবুব মাসুম শান্তসহ নেতাকর্মীরা।

Share this post

scroll to top
error: Content is protected !!