DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হাসিনা সরকারের প্রতিটি অপকর্মের রেকর্ড রাখা হচ্ছে: রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিনা কারণে কারাগার বিএনপি নেতাকর্মীর স্থায়ী ঠিকানা হয়ে গেছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের প্রতিটি অন্যায় ও অপকর্মের রেকর্ড রাখা হচ্ছে।

নেতাকর্মীর মুক্তির দাবিতে শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়া প্রজন্ম দল কেন্দ্রীয় কমিটির অবস্থান কর্মসূচিতে এসব বলেন রিজভী।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীর জন্য দিনের আলো নিষিদ্ধ করেছে সরকার; নিতে দিচ্ছে না মুক্ত বাতাস। নেতাকর্মী ধরে কারাগারে ঢোকানোর সরকারি কর্মসূচি শেষই হচ্ছে না।

রিজভী আরও বলেন, সরকার যেভাবেই হোক ক্ষমতায় থাকতে চায়। প্রধানমন্ত্রী বলেছেন, ‘রাজনৈতিক কারণে কেউ বন্দি নেই। যারা বন্দি, তারা বিভিন্ন মামলার আসামি।’ অথচ ডামি নির্বাচন সামনে রেখে বিএনপির ২৫ থেকে ২৬ হাজার নেতাকর্মী প্রায় চার মাস কারাগারে ছিলেন। এখনও কয়েক হাজার নেতাকর্মী কারাগারে বন্দি।

জিয়া প্রজন্ম দল কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান পারভীন কাউসার মুন্নীর সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহপ্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!