DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মারামারিতে পণ্ড আবাহনী-মোহামেডান ম্যাচ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ তুমুল মারামারিতে পণ্ড হলো প্রিমিয়ার ডিভিশন হকি লিগের শেষ দিনের আবাহনী-মোহামেডান ম্যাচ। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদে মোহামেডান মাঠ থেকে বেরিয়ে যাওয়ায় আবাহনীকে জয়ী ঘোষণা করেছেন রেফারি।

যদিও সেসময় আবাহনী পিছিয়ে ছিলো ৩-২ গোলে। ম্যাচের তৃতীয় কোয়ার্টারে বল দখলকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়ায় দুই দল। মোহামেডানের এক খেলোয়াড়ের মাথাও ফেটে যায়। এরপর আবাহনীর একজন ও মোহামেডানের দুই জনকে লাল কার্ড দেখান রেফারি। এতে পক্ষপাতের অভিযোগ তুলে মাঠ থেকে বেরিয়ে যায় মোহামেডান। নিজেদের চ্যাম্পিয়ন দাবি করে উল্লাসও করে তারা।

কিন্তু মোহামেডান আর মাঠে ফিরে না আসায় আবাহনীকে জয়ী ঘোষণা করেন রেফারি। এতে লিগ শেষে যৌথভাবে টেবিলের শীর্ষে অবস্থান করছে মেরিনার্স ইয়াংস ও আবাহনী। এই দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে নাকি প্লে অফ হবে সে সিদ্ধান্ত পরে জানাবে লিগ কমিটি।

ম্যাচ শেষে মোহামেডানের কর্মকর্তারা দাবি করেছেন, শুরু থেকেই আবাহনীকে চ্যাম্পিয়ন করাতে সব চেষ্টা চালিয়েছে হকি ফেডারেশন। মারামারির ঘটনায় আবাহনীর একজন আর মোহামেডানের দুই জনকে লাল কার্ড দেখানো পুরোপুরি অবিচার। ভিডিও দেখে সিদ্ধান্ত নেওয়ার সুযোগ থাকলেও রেফারি সেটি নেননি। তাই এই ফেডারেশনের কোনো সিদ্ধান্ত তারা মানেন না বলেও জানায় মোহামেডান। ওদিকে, আবাহনীর কর্মকর্তারা জানান, রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত, তারা সেই সিদ্ধান্ত মেনেছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!